ঢাকা বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪

সালমান খানকে খুনের হুমকির পর ক্ষমা চাইলেন সেই ব্যক্তি

নিউজ ডেস্ক

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ০১:৪৬ এএম

সালমান খানকে খুনের হুমকির পর ক্ষমা চাইলেন সেই ব্যক্তি

ছবি: ইন্টারনেট

বাবা সিদ্দিকিকে খুনের পর স্তম্ভিত বলিউড। এরই মধ্যে সালমান-শাহরুখ ঘনিষ্ঠ প্রাক্তন মন্ত্রীর হত্যার দায় স্বীকার করেছে বিষ্ণোই গ্যাং। যদিও লরেন্স বিষ্ণোইদের মূল নিশানায় সালমান খান। বারবার ভাইজানকে খুনের হুমকি দেওয়া হয়েছে তাদের তরফ থেকে।

এসবের মাঝেই দিন পাঁচেক আগে ফের একবার খুনের হুমকি পেয়েছিলেন সালমান! মুম্বাই পুলিশের হোয়াটসঅ্যাপ নম্বরে একটি নম্বর থেকে একাধিক বার্তা পাঠানো হয়েছে। সেখানে স্পষ্ট করে লেখা হয়েছে, ‘যদি সালমান খান বেঁচে থাকতে চান এবং লরেন্স বিষ্ণোইয়ের সঙ্গে ঝামেলা মিটিয়ে ফেলতে চান তাহলে তাকে ৫ কোটি টাকা দিতে হবে। আর যদি সালমান তা না দেন তাহলে তার অবস্থা বাবা সিদ্দিকির থেকেও খারাপ হবে। এই বার্তাটিকে যেন হালকাভাবে না নেওয়া হয়।’

হোয়াটসঅ্যাপে এই বার্তাটি পাওয়ার পর থেকেই কোমর বেঁধে তদন্তে নেমে পড়ে মুম্বাই পুলিশ। দুষ্কৃতীকে হাতেনাতে ধরার জন্য মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের তদন্তকারী দু’টি দল ইতোমধ্যেই আসাম এবং ঝাড়খণ্ডে পৌঁছে গিয়েছে। 

তবে এর মধ্যেই যে ব্যক্তি এই কুকীর্তিটি করেছেন তিনি ফের মুম্বাই পুলিশের কাছে আরও একটি বার্তা পাঠিয়েছেন। তবে এবার ক্ষমা চেয়ে। সোজা কথায়, ওই ব্যক্তি জানিয়েছেন এই ধরনের বার্তা পাঠানোর জন্য তিনি ক্ষমাপ্রার্থী এবং অনুতপ্ত। আরও জানান, ভুল করে এই কাজ করে ফেলেছেন তিনি। 

পুলিশের ধারণা, তাকে যে বিভিন্ন স্থানে হন্য হয়ে খোঁজা হচ্ছে সেটা টের পেয়ে গেছেন। সে জন্যেই ক্ষমা চেয়ে একটি বার্তা পাঠিয়েছেন তিনি।  

এদিকে, লাগাতার খুনের হুমকির জন্য সালমান খানের নিরাপত্তা আরও জোরদার হয়েছে। ২ কোটি টাকার আগ্নেয়াস্ত্র নিরোধক গাড়িতে যাতায়াত করছেন অভিনেতা। এমনকী রিয়্যালিটি শো ‍‍`বিগ বস‍‍`-এর সেটেও সেরাসহ ৬০ জন নিরাপত্তারক্ষীর সুরক্ষাকবচ থাকছে প্রতিদিন। 

যদিও এখনও পর্যন্ত হুমকির বিষয়ে মুখ খুলতে দেখা যায়নি সালমানকে। তবে এর মাঝেই আগামী সিনেমা ‍‍`সিকান্দর‍‍`-এর শুটিং শুরু করলেন তিনি। সাজিদ নাদিয়াদওয়ালার এই সিনেমার পরিচালনার দায়িত্ব নিয়েছেন আমির খানের সুপারহিট সিনেমা ‍‍`গজনি‍‍`-এর পরিচালক এ আর মুরুগাদোস।

রূপালী বাংলাদেশ

Link copied!