ঢাকা রবিবার, ২৭ অক্টোবর, ২০২৪

টেকনো নিয়ে আসছে উদ্ভাবনী পণ্য

ইনফোটেক প্রতিদেক

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ০৫:৫০ পিএম

টেকনো নিয়ে আসছে উদ্ভাবনী পণ্য

ছবি: রূপালী বাংলাদেশ

অত্যন্ত প্রতীক্ষিত ‘নেক্সট জেন মিডিয়া মিট অ্যান্ড গ্রিট’ শিরোনামে এক অনুষ্ঠানের আয়োজন করেছে টেকনো। সম্প্রতি হোটেল হলিডে ইন ঢাকায় বিভিন্ন মিডিয়ার প্রতিনিধি ও ব্যবসায়ীক নেতৃবৃন্দের উপস্থিতিতে একটি প্রেস মিট আয়োজন করে টেকনো। উক্ত প্রেস মিটে উপস্থিত ছিলেন, আইস্মার্টইউ এর বাংলাদেশের সিইও রেজওয়ানুল হক, হেড অব মার্কেটিং মো. আসাদুজ্জামান।

এছাড়া, আইস্মার্টইউ এর বাংলাদেশ  ও টেকনো বাংলাদেশের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এই প্রেস মিটে টেকনো তার ব্র্যান্ড স্টোরি, ভিশন এবং ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোচনা করে। টেকনো বিশেষভাবে এআই-চালিত এমন একটি প্ল্যাটফর্ম তৈরি করেছে যেটি ভবিষ্যতে স্মার্ট ডিভাইসে নতুনত্ব আনতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এছাড়া তারা উদ্ভাবনী প্রযুক্তির প্রতি অবিচল অগ্রগতি তুলে ধরে।

অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা টেকনোর সর্বশেষ প্রোডাক্ট লাইনআপের একটি প্রিভিউ পান, যার মধ্যে রয়েছে স্মার্টফোন, টিডব্লিউএস (ট্রু ওয়্যারলেস স্টেরিও) ডিভাইস, ল্যাপটপ এবং স্মার্টওয়াচ। লাইভ প্রোডাক্ট ডেমোনস্ট্রেশনের মাধ্যমে টেকনোর সর্বাধুনিক প্রযুক্তি এবং এআই উদ্ভাবনে নেতৃত্বের দিকটি তুলে ধরা হয়।

আইস্মার্টইউ এর বাংলাদেশের সিইও রেজওয়ানুল হক বলেন, ‘টেকনো ধারাবাহিকভাবে গ্রাহকদের কাছে নতুন সব প্রযুক্তি পৌঁছে দেওয়ার চেষ্টা করছে। আমাদের এআই-চালিত উদ্ভাবনগুলো ব্যবহারকারীদের জীবনকে সহজ করার জন্য ডিজাইন করা হয়েছে। আমরা আজকের মিডিয়া পার্টনারদের সাথে আমাদের যাত্রা এবং ভবিষ্যৎ পরিকল্পনা শেয়ার করতে পেরে অত্যন্ত আনন্দিত’।

বাংলাদেশে প্রথম সারির পণ্য সরবরাহ এবং প্রযুক্তির বিকাশকে বৃদ্ধি করার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে টেকনো। এই ইভেন্টটি টেকনোর সেই মিশনকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে গেল।

আরবি/জেডআর

Link copied!