ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪

দক্ষিণ এশিয়ায় ডেলের সেরা পরিবেশক স্মার্ট টেকনোলজিস

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৪, ০১:০৩ পিএম

দক্ষিণ এশিয়ায় ডেলের সেরা পরিবেশক স্মার্ট টেকনোলজিস

ছবি: সংগৃহীত

সম্প্রতি থাইল্যান্ডের ব্যাংককে ডেল টেকনোলজিসের আয়োজনে সাউথ এশিয়া পার্টনার সামিট অনুষ্ঠিত হয়েছে। যেখানে ডাটা সেন্টার সলিউশন ও স্টোরেজ ব্যবসা উন্নয়নে বিশেষ অবদানের জন্য সেরা পারফরমার অ্যাওয়ার্ড পেয়েছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। প্রতিষ্ঠানটির পক্ষে পুরস্কার গ্রহণ করেন এমডি মোহাম্মদ জহিরুল ইসলাম।

অনুষ্ঠানে ডেল টেকনোলজিসের চ্যানেল সেলস, সাউথ এশিয়া ইমার্জিং মার্কেটের সিনিয়র ডিরেক্টর ভিনসেন্ট লি, প্রডাক্ট অ্যান্ড সলিউশন সেলস স্পেশালিস্ট ও এশিয়া প্যাসিফিক জাপানের সিনিয়র ডিরেক্টর রিচার্ড জেরেমিয়াহ এবং ইমার্জিং মার্কেটের এমডি চিন ওয়াহ মাক উপস্থিত ছিলেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, স্মার্ট টেকনোলজিসের সিনিয়র জিএম ও এন্টারপ্রাইজ বিজনেস প্রধান এএইচএম রোকনউদ্দীন ফিরোজ এবং সিনিয়র জিএম ও করপোরেট সেলস প্রধান শাহেদ ইকবাল।

ডেলের এই গুরুত্বপূর্ণ সম্মাননা প্রাপ্তি নিয়ে রোকনউদ্দীন ফিরোজ বলেন, স্মার্ট টেকনোলজিস বাংলাদেশের আইটি সলিউশন খাতের একটি নেতৃস্থানীয় সেবাদানকারী প্রতিষ্ঠান, যা ডেটা সেন্টার অবকাঠামো, স্টোরেজ এবং ডিজিটাল ট্রান্সফরমেশন পরিষেবাগুলো নিয়ে সুনামের সাথে কাজ করছে। গ্রাহক-কেন্দ্রিক দৃষ্টিভঙ্গি এবং সেবার মানের কারণেই দেশের বাইরেও স্মার্ট টেকনোলজিস সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

আরবি/এফআই

Link copied!