ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

ডাকাতের ছুরিকাঘাতে সেনা কর্মকর্তা নিহত; আটক ৩

কক্সবাজার প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৪, ০৪:৩৮ পিএম

ডাকাতের ছুরিকাঘাতে সেনা কর্মকর্তা নিহত; আটক ৩

ছবি সংগূহীত

কক্সবাজার: চকরিয়ার যৌথ বাহিনী অভিযান পরিচালনাকালীন সময়ে ডাকাত সদস্যের ছুরিকাঘাতে বাংলাদেশ সেনাবাহিনীর অফিসার লেফটেন্যান্ট তানজিম নির্জন (বিএ-১১৪৫৩) নিহত হয়েছেন।  সোমবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে ৩টায় উপজেলার ডুলাহাজারা ইউনিয়নে মাইজপাড়ায় এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) আন্তঃবাহিনীর জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আইএসপিআর সূত্রে জানা গেছে, চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মাইজপাড়া এলাকায় ডাকাতির খবর পেয়ে চকরিয়ার দায়িত্বরত আর্মি ক্যাম্পের সেনা বাহিনী অফিসার লেফটেন্যান্ট তানজিল তার দলের সেনা সদস্যদের নিয়ে রাত ৩টায় ঘটনাস্থলে যায়। ডাকাতদলকে দাওয়া করলে রাত ৪টায় সময় লেফটেন্যান্ট তানজিল সরোয়ার নির্জন (২৩) কে ডাকাতদল গলায় উপর্যুপরি ছুরিকাঘাত করে। প্রচুর রক্তক্ষরণ হয়। ঘটনাস্থল থেকে তাকে সেনা সদস্য ও জনতা উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষনা করে।  

পরে বাংলাদেশ সেনা বাহিনী ঐ এলাকায় অভিযান চালিয়ে ৩জন ডাকাত সদস্যকে আটক করেন। তাদের থেকে ১টি দেশীয় তৈরী বন্দুক, ৬ রাউন্ড গোলাবারুদ  উদ্ধার করা হয়।

লেফটেন্যান্ট তানজিল সরোয়ার নির্জন টাঙ্গাইল জেলায় জন্মগ্রহণ  করেন। তিনি পাবনা ক্যাডেট হতে ৮২তম দীর্ঘমেয়াদি কোর্সের সঙ্গে বাংলাদেশ মিলিটারি একাডেমি হতে ২০২২ সালের আট জুন আর্মি সার্ভিস কমিশন কোর (এএসসি) লাভ করেন।

 

আরবি/এস

Link copied!