ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪

রাজশাহীর আ.লীগ নেতা ডাবলু সরকার ৫ দিনের রিমান্ডে

রূপালী ডেস্ক

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৪, ০৭:২২ পিএম

রাজশাহীর আ.লীগ নেতা ডাবলু সরকার ৫ দিনের রিমান্ডে

ছবি: সংগৃহীত

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের পাঁচ দিন ও যুবলীগ কর্মী জহুরুল হক রুবেলের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার (৫ অক্টোবর) রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফয়সল তারেকের আদালতে রিমান্ড আবেদনের শুনানি শেষে এ আদেশ দেওয়া হয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) আদালত পরিদর্শক মো. আবদুর রফিক এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘গত ৫ আগস্ট ছাত্র-জনতার মিছিলে গুলিতে নিহত শিবির নেতা আলী রায়হান হত্যা মামলায় ডাবলু সরকারকে ও বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাকিব আনজুম হত্যা মামলায় রুবেলকে রিমান্ডে নেওয়া হয়েছে। দুটি মামলাই তদন্ত করছেন আরএমপির নগর গোয়েন্দা শাখার (ডিবি) পরিদর্শক মশিউর রহমান।’

মো. আবদুর রফিক আরও বলেন, ‘আদালতে ডাবলু সরকারের সাত দিন ও রুবেলের পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেছিলেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে আদালত ডাবলু সরকারের পাঁচ দিন ও রুবেলের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। পরে তদন্ত কর্মকর্তা আদালত থেকেই তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেছেন।’

এর আগে শুক্রবার (৪ অক্টোবর) রাতে নওগাঁ থেকে মহানগর আওয়ামী লীগ নেতা ডাবলু সরকারকে গ্রেপ্তার করে র‍্যাব। তাঁকে দুটি হত্যাসহ মোট আটটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। আর গত ১৩ সেপ্টেম্বর কুমিল্লা থেকে গ্রেপ্তার হন রুবেল। পরে দুটি হত্যাসহ কয়েকটি মামলায় তাঁকে ১০ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

আজ আবারও তাঁকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড চাওয়া হয়। রুবেলকে আদালতে তোলার আগে আওয়ামী লীগ নেতা ডাবলু সরকারকেও একই আদালতে হাজির করা হয়।

আরবি/এফআই

Link copied!