ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
৪ হত্যা মামলা

ফের ৮ দিনের রিমান্ডে গোলাম দস্তুগীর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৬:৫০ পিএম

ফের ৮ দিনের রিমান্ডে গোলাম দস্তুগীর

ছবি সংগূহীত

ঢাকা: সাবেক পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তুগীর গাজীকে চার হত্যা মামলায় আবারও আট দিনের রিমান্ডে দেওয়া হয়েছে । এ নিয়ে তার বিরুদ্ধে মোট চারবার রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (২২ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা চার হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে উঠানো হয়।

এ সময় প্রত্যেক মামলায় ১০ দিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী মোহাম্মদ মোহসেনের আদালত শুনানি শেষে দুই দিন করে মোট আট দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

তথ্যটি নিশ্চিত করেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুল রশীদ।

মামলার বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় সারা দেশের মতো নারায়ণগঞ্জেও অনেক হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। এসব হত্যাকাণ্ডের ঘটনায় বিভিন্ন থানায় মামলা হয়েছে। এর মধ্যে সিদ্ধিরগঞ্জ থানার চারটি হত্যা মামলায় গোলাম দস্তগীর গাজীকে গ্রেপ্তার দেখিয়ে ১০ দিন করে রিমান্ড আবেদন করা হয়েছিল। আদালত উভয়পক্ষের শুনানি শেষে দুই দিন করে চার মামলায় মোট আট দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, সিদ্ধিরগঞ্জ থানার দায়েরকৃত চারটি মামলার অভিযোগে বলা হয়, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে অংশ নেওয়ায় গত ২০ আগস্ট হোটেল কর্মচারী মো. শাহীন ও একই দিন গার্মেন্টস কর্মী মিনারুল ইসলাম, গত ২১ আগস্ট হুসাইন এবং গত ২০ আগস্ট মো. তুহিন হত্যায় গোলাম দস্তগীর গাজী অংশগ্রহণ করেন।

 

Link copied!