ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

মিমের সুগন্ধি প্রেম

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৫:০৯ পিএম

মিমের সুগন্ধি প্রেম

চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। ছবি: সংগৃহীত

পারফিউম; সৌরভের এক নিঃশব্দ কবিতা, যা প্রতিটি শ্বাসের সাথে আবেগের নতুন মাত্রা যুক্ত করে। মোহনীয় সুবাস মুহূর্তেই মনকে সতেজ করে তোলে, আশেপাশের পরিবেশকে সজীব করে। আত্মবিশ্বাস বাড়িয়ে তোলে এবং মানুষের মাঝে একটা আকর্ষণীয় উপস্থিতি তৈরি করে।

বাংলাদেশের বিনোদন জগতে বিদ্যা সিনহা মিম একটি পরিচিত নাম। তিনি শুধু একজন সফল অভিনেত্রী নন, বরং একজন ফ্যাশন সচেতন তারকাও। তার আকর্ষণীয় লাইফস্টাইল ও সৌন্দর্য জ্ঞান তাকে ভক্তদের কাছে আরও জনপ্রিয় করে তোলে। পারফিউমের প্রতি তার বিশেষ ঝোঁকও এই ফ্যাশন সচেতনতার একটি গুরুত্বপূর্ণ অংশ।

সম্প্রতি দৈনিক রূপালী বাংলাদেশকে দেওয়া এক সাক্ষাৎকারে মিম বলেন, তিনি পারফিউমের ব্যাপারে বেশ উৎসাহী। পারফিউম সংগ্রহ করা তার একটি শখ। দেশের বাইরে গেলে বা নতুন কোনো দেশ ঘুরতে গেলে তিনি নতুন এবং ভিন্ন ধাঁচের পারফিউম সংগ্রহ করতে ভালোবাসেন। এছাড়া, অনেক কাছের মানুষও তাকে বিভিন্ন ধরনের পারফিউম উপহার দেন। তার সংগ্রহে নানা বিখ্যাত ব্র্যান্ডের পারফিউম রয়েছে।  তার সংগ্রহের পছন্দের পারফিউম সম্পর্কে জানতে চাইলে তিনি ডিওর,শ্যানেল, লাভাইয়াথেনের নাম উল্লেখ করেন।  তার কাছে যেমন আছে উচ্চমানের আন্তর্জাতিক ব্র্যান্ড, তেমনি আছে বিশেষ উপহারের মাধ্যমে প্রাপ্ত কিছু ভালোবাসার স্মারক।

পারফিউমের প্রতি বিদ্যা সিনহা মিমের এই ভালোবাসা তার ফ্যাশন স্টেটমেন্টের অংশ। একটি ভালো পারফিউম পরিধান করলে আত্মবিশ্বাস এবং আভিজাত্যের অনুভূতি আসে, যা  প্রতিদিনের জীবনকে আরও সুন্দর করে তোলে।

রূপালী বাংলাদেশ/রুআ

Link copied!