ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪

ফ্যাশন ও বিউটি ট্রেন্ডে নতুন লিপগ্লস বাজারে এনেছে নিওর

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৪, ০৫:৩১ পিএম

ফ্যাশন ও বিউটি ট্রেন্ডে নতুন লিপগ্লস বাজারে এনেছে নিওর

ছবি: সংগৃহীত

ফ্যাশন ও বিউটি ট্রেন্ডে নারীর ঠোঁট রাঙাতে সম্প্রতি আলোচনায় লিপগ্লস। আর তাই সৌন্দর্য্য প্রসাধনে নারীর আস্থার প্রতীক নিওর ব্র্যান্ড বাজারে এনেছে দুটি আলাদা ভ্যারিয়েন্টের লিপগ্লস। নিওর কালার কসমেটিকস-এ যোগ হয়েছে ‘পাউট এন অ্যাবাউট’ এবং ‘প্লাম্প এন পাউট’ লিপগ্লস।

নিওর সংশ্লিষ্টরা জানান, প্রায় ত্রিশ বছর ধরে সৌন্দর্য এবং গ্ল্যামার জগতে নিওর বাই নিওর কসমেটিকস, ইউএসএ একটি সুপরিচিত নাম। কিছু দিন পর পরই, নিওর কসমেটিকস পোর্টফোলিওতে হচ্ছে নতুন সংযোজন, বাড়ছে প্রোডাক্ট এর সংখ্যা। এবারো, তার ব্যতিক্রম হয়নি।

নিওরের ডেপুটি ডিরেক্টর তাসমিয়া মিম জানান, নারীদের কাছে জনপ্রিয় ব্র্যান্ড নিওর এর প্রোডাক্টগুলো তৈরি হচ্ছে মুন্সিগঞ্জের গজারিয়ায় অবস্থিত সর্বাধুনিক প্রযুক্তিসুবিধা সম্পন্ন ফ্যাক্টরিতে। উত্তর আমেরিকা, ইউরোপ থেকে আমদানিকৃত প্রিমিয়াম কাঁচামাল ব্যবহার করে দীর্ঘদিনের গবেষণা, নিবিড় পর্যবেক্ষণ এবং সর্বাধুনিক প্রযুক্তির সমন্বয়ে তৈরি হয়েছে পণ্য দুটি।

কিছুদিন আগেও কসমেটিকস ইন্ডাস্ট্রিতে লিপগ্লসের চাহিদা অনেকটাই কম ছিল। আর, লিপগ্লসের জায়গাটা দখল করে নিয়েছিল বাজারে প্রচলিত লিকুইড লিপস্টিকস। লিকুইড লিপস্টিকগুলো ম্যাট লিপস্টিক লাভারদের কাছে প্রাধান্য পেলেও যাদের ঠোঁট প্রকৃতিগতভাবেই শুষ্ক তাদের জন্য বেঁধে যায় বিপত্তি। লিকুইড লিপস্টিকের গাঢ় সব শেডের পরিবর্তে তারা চান লিপগ্লসের মোলায়েম ছোঁয়া। ম্যাট লিপস্টিকের শুষ্কভাব দূর করতে লিপগ্লস খুবই কার্যকরী। সাম্প্রতিক সময়ে বিউটি ট্রেন্ডে ব্যাপকভাবে সাড়া ফেলছে লিপগ্লস। ফ্যাশন সচেতন মানুষেরা বাজারে লিপগ্লসের এই চাহিদাকে দারুণ কামব্যাক হিসেবে দেখছেন।

ক্যাজুয়াল মিটআপ, অফিস, ক্লাস, পার্টি যেকোনো ইভেন্টে আপনার গ্ল্যামলুককে আরো বাড়িয়ে দিতে বেছে নিতে পারেন  ‘প্লাম্প এন পাউট’ ও ‘পাউট এন অ্যাবাউট’ লিপগ্লসের সাথে উপভোগ করুন একটি প্লাম্পড, হাইড্রেটেড পাউট। মিনারেল অয়েল, শিয়া বাটার, ক্যাস্টর অয়েল এবং মেন্থোন গ্লিসারিন অ্যাসিটালের গুণাগুণ সম্পন্ন এই লিপগ্লস দুটো প্যারাবেন এবং গ্লুটেন ফ্রি। সব ধরনের ঠোঁটে মানানসই এই লিপগ্লস ঠোঁটকে করবে মসৃণ, হাইড্রেটেড এবং প্রাণবন্তভাব নিশ্চিত করে। ‘প্লাম্প এন পাউট’ ও ‘পাউট এন অ্যাবাউট’ লিপগ্লস পণ্য দুইটি দেশব্যাপী সকল হারল্যান স্টোর, হারল্যান ডট কম (www.Herlan.com) ওয়েবসাইট, বিভিন্ন সুপারস্টোর এবং সারা দেশের নামিদামি সব কসমেটিকস শপগুলোতে পাওয়া যাচ্ছে।

আরবি/এফআই

Link copied!