ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

ড. ইউনূসের উদারতাকে দূর্বলতা মনে করবেননা : মুশফিকুল ফজল

রূপালী ডেস্ক

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২৪, ০৪:০৬ পিএম

ড. ইউনূসের উদারতাকে দূর্বলতা মনে করবেননা : মুশফিকুল ফজল

ছবি সংগৃহীত

ঢাকা: জাতিসংঘ ও হোয়াইট হাউজের স্থায়ী সংবাদদাতা মুশফিকুল ফজল আনসারী বলেছেন, অন্তবতীকালীন সরকারকে  দূর্বল ভাবার কোনো কারণ নেই।  তিনি বলেন, প্রফেসর ইউনূসের উদারতাকে দূর্বলতা মনে করবেননা। মঙ্গলবার (৮ অক্টোবর) তার ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে তিনি এসব কথা বলেন।

মুশফিকুল ফজল আনসারি তার স্ট্যাটাসে লিখেছেন, তাবাসসুম উর্মি যদি ভারতে আশ্রিত বিচ্ছিন্নতাবাদী পালাতক স্বৈরাচারিনীর গর্বিত উত্তরাধিকারিণী হতে চায়, হউক। কিন্তু প্রজাতন্ত্রের কর্মচারী হয়ে ম্যাজিস্ট্রেটের আসনে বসে সরকার পতনের হুঙ্কার দিবে-এটা সহ্য করা যায়না। ওই সরকারি কর্মকর্তা ছাত্র-জনতার বিপ্লব এবং এই বিপ্লবের মহানায়ক আবুসাঈদকে সন্ত্রাসী বলে আখ্যায়িত করেছে।

তিনি লেখেন, খবরে দেখলাম এডভোকেট জেড আই খান পান্না তার জন্য দরদী হয়েছেন। আমার জানতে চাওয়া, উকিল সাহেব যদি জানতে পারেন তার চেম্বারের কেউ একজন তাকে বিচারাঙ্গন থেকে সরিয়ে দিতে তত্পরতা শুরু করেছে, তবে তিনি কী ব্যবস্থা নিবেন?  তাকে কী অবলীলায় তা করতে দিবেন?

শোনেন তবে, সরকার প্রধান প্রফেসর ইউনূসের উদারতাকে দূর্বলতা মনে করবেননা এবং এই সরকারকে দূর্বল ভাবার কোনো কারণ নেই। আর সরকারে দায়িত্বরতদের বলি, ফ্যাসিস্টদের প্রতি বিন্দুমাত্র কোনো সহানুভূতি প্রদশর্ন নয়। নিরপেক্ষতার নামে কেউ যাতে খুনীদের পক্ষাবলম্বন বা পুনর্বাসনের চেষ্টা না করেন। বাকীটা আর পাবলিক করতে চাইনা।‍‍`
 

আরবি/এস

Link copied!