ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
সাংবাদিক সারাহ রাহনুমা

মৃত্যুর কারণ হিসেবে যা জানা গেল সুরতহাল প্রতিবেদনে

নিউজ ডেস্ক

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ১১:৫৪ এএম

মৃত্যুর কারণ হিসেবে যা জানা গেল সুরতহাল প্রতিবেদনে

ছবি: সংগৃহীত

ঢাকা: রাজধানীর হাতিরঝিল লেক থেকে উদ্ধার করা হয় সাংবাদিক রাহনুমা সারাহ-র মরদেহ। এই অস্বাভাবিক মৃত্যু ঘিরে সাংবাদিক, পুলিশসহ নানা মহলে সৃষ্টি হয়েছে চাঞ্চল্যের। মৃত্যুর কারণ জানতে অপেক্ষা করা হচ্ছে ময়নাতদন্তের প্রতিবেদনের।

বুধবার (২৮ আগস্ট) হাতিরঝিল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ও এ ঘটনার তদন্তকারী কর্মকর্তা মাসুদুর রহমান জানিয়েছেন, পারুল রায় নামের এক নারী পুলিশ কর্মকর্তার মাধ্যমে রাহনুমা সারাহর সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে।

সুরতহাল প্রতিবেদনে তিনি লিখেছেন, সারাহ রাহানুমার শরীরের কোনো অংশে দাগ বা আঁচড়ের চিহ্ন নেই। চুল, কপাল ও মুখ স্বাভাবিক। তবে, নাক দিয়ে তরল নির্গত হচ্ছে। হাতের আঙুলের নখগুলো নীল বর্ণের দেখা যায়।

মৃত্যুর কারণ সম্পর্কে সুরতহালে বলা হয়েছে, রাহনুমার সারাহর মৃত্যুর কারণ সম্পর্কে সুনির্দিষ্ট ও উল্লেখযোগ্য কোনো কারণ জানা যায়নি। তবে, এটা জানা গেছে, সারাহ অচেতন অবস্থায় হাতিরঝিল লেকের মধ্যে ভাসছিল। তার শরীরে বাহ্যিক কোনো আঘাত বা আঁচড় নেই। কোনো যৌন নিপীড়নের চিহ্নও পাওয়া যায়নি। ফলে, মৃত্যুর কারণ জানতে ময়নাতদন্তসহ অন্যান্য ব্যবস্থা গ্রহণের অনুরোধ করা হলো।

তদন্তকারী কর্মকর্তা মাসুদর রহমান গণমাধ্যমকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা যায় তিনি আত্মহত্যা করেছেন। তবে, মৃত্যুর কারণ চূড়ান্তভাবে জানা যাবে ময়নাতদন্তের পর।

আরবি/জেআই

Link copied!