ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

উল্লাপাড়ায় যুবককে হত্যার অভিযোগ

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৪:১৬ পিএম

উল্লাপাড়ায় যুবককে হত্যার অভিযোগ

ছবি: রূপালী বাংলাদেশ

উল্লাপাড়ায় দুর্বৃত্তের হামলায় সবুজ আলী শেখ (২৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি উল্লাপাড়া উপজেলার রশিদপুর গ্রামের আব্দুস সালামের ছেলে। সলংগা থানা পুলিশ সবুজের লাশ উদ্ধার করে ময়নাতদন্দের জন্য সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সবুজ শেখের ভাই ফিরোজ শেখ অভিযোগ করেন, তিনি (ফিরোজ) উল্লাপাড়ার পাঁচিলা বাসস্ট্যান্ডে মুক্তা হোটেলের পাশে বরেন্দ্র পরিবহনের বাসযাত্রীদের পরীক্ষক (চেকার) হিসেবে দায়িত্ব পালন করতেন। বৃহস্পতিবার ফিরোজ অসুস্থ থাকায় সবুজ তার পরিবর্তে উক্ত বাসস্ট্যান্ডে দায়িত্ব পালনের জন্য যান। রাত ২ টা পর্যন্ত মোবাইলে যোগাযোগ ছিল তার পরিবারের। রাত ৩ টার পর তারা জানতে পারেন সবুজ অচেতন অবস্থায় বাসস্ট্যান্ডে সংলগ্ন একটি ইটের ভাটার পাশে পড়ে আছে। তারা দ্রুত ঘটনাস্থলে গিয়ে সবুজকে সিরাজগঞ্জ  শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে  নিয়ে যান। তার মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে নেবার পর সেখানে কর্তব্যরত চিকিৎসকগণ তাকে মৃত ঘোষনা করেন। পরে খবর পেয়ে সলংগা থানা পুলিশ লাশ উদ্ধার করে আবারো উক্ত হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠান। ফিরোজের অভিযোগ পারিবারিক পূর্বশত্রুতার জের ধরে সবুজ শেখকে হত্যা করা হতে পারে।

সলংগা থানার পরিদর্শক (তদন্ত) তাজউদ্দিন আহম্মেদ জানান, সবুজের মরদেহ পুলিশ ময়নাতদন্তের  জন্য শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতাল  মর্গে পাঠানো হয়েছে। সবুজের মাথায় জখমের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত পুলিশ মৃতুর কারন বলতে পারছে না। এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে থানায় কেউ মামলা দিতে আসেনি।

আরবি/জেডআর

Link copied!