ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪

লেফটেন্যান্ট তানজিম হত্যা: সম্পৃক্ত ৬ জন আটক

রূপালী ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৫:৪৭ পিএম

লেফটেন্যান্ট তানজিম হত্যা: সম্পৃক্ত ৬ জন আটক

ছবি: সংগৃহীত

ঢাকা: লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন (২৩) হত্যার ঘটনায় অভিযান পরিচালনা করে ঘটনার সঙ্গে জড়িত ৬ জনকে আটক বাংলাদেশ সেনাবাহিনী।

এসময় তাদের কাছ থেকে ২টি দেশিয় আগ্নেয়াস্ত্র, বিভিন্ন ধরনের ১১ রাউন্ড গুলি, হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরি, একটি পিকআপ এবং একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) বাংলাদেশ সেনাবাহিনীর ভেরিফাইড ফেসবুক পেজে আটকের বিষয়টি জানানো হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃতদের মধ্যে ৪ জন প্রত্যক্ষভাবে সংঘটিত অপরাধের সাথে জড়িত ছিল এবং বাকি ২ জন তথ্য দিয়ে সহায়তা করেছে।

আটককৃতরা হলেন- মো. বাবুল প্রকাশ (৪৪), মো. হেলাল উদ্দিন (৩৪), মো. আনোয়ার হাকিম (২৮), মো. আরিফ উল্লাহ (২৫), মো. জিয়াবুল করিম (৪৫) এবং মো. হোসেন (৩৯)।

আটককৃতদের মধ্যে মো. বাবুল প্রকাশ এই ঘটনার অর্থ যোগানদাতা। এছাড়াও সে লেফটেন্যান্ট তানজিমকে ছুরিকাঘাত করে বলে প্রাথমিক স্বীকারোক্তি দিয়েছে। অন্যান্য আটককৃতদের মধ্যে ডাকাত দলের সেকেন্ড ইন কমান্ড মো. হেলাল উদ্দিন, গাড়িচালক মো. আনোয়ার হাকিম, সদস্য মো. আরিফ উল্লাহ এবং তথ্যদাতা মো. জিয়াবুল করিম ও মো. হোসেন ঘটনার সাথে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

এছাড়া, ডাকাত দলের অন্যান্য জড়িত সদস্যদের আটকের বাংলাদেশ সেনাবাহিনীর অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, কক্সবাজার চকরিয়ায় মঙ্গলবার রাত তিনটায় লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জন (২৩) হত্যার ঘটনায় আটককৃত ৬ জনকে চকরিয়া থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সেনাসদস্য বাদী হয়ে চকরিয়া থানায় মামলা দায়ের এর কার্যক্রম চলমান রয়েছে।

আরবি/ এইচএম

Link copied!