ঢাকা সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪

বিআরটিএ ও বিআইডব্লিউটিসিতে নতুন চেয়ারম্যান নিয়োগ

রূপালী ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৪, ০৪:১০ পিএম

বিআরটিএ ও বিআইডব্লিউটিসিতে নতুন চেয়ারম্যান নিয়োগ

ছবি: সংগৃহীত

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) এবং বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি)-এ নতুন চেয়ারম্যান নিয়োগ দেওয়া হয়েছে।

মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক মো. ইয়াসীনকে বিআরটিএ’র এবং নৌপরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সঞ্জয় কুমার বণিককে বিআইডব্লিউটিসির নতুন চেয়ারম্যান নিয়োগ দেওয়া হয়েছে।

গ্রেড-১ পদমর্যাদার মো. ইয়াসিনকে বদলি করে সোমবার (৩০ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এছাড়া গ্রেড-১ পদে পদোন্নতির পর সঞ্জয় কুমার বণিককে বিআইডব্লিউটিসির চেয়ারম্যান হিসেবে নিয়োগ দিয়ে একই দিনে প্রজ্ঞাপন জারি করা হয়।

এতদিন বিআরটিএ চেয়ারম্যানের দায়িত্ব চালিয়ে আসা গৌতম চন্দ্র পালকে ওএসডি করা হয়েছে। আর বিআইডব্লিউটিসির চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) এ কে এম মতিউর রহমানকে পদোন্নতি দিয়ে নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব করা হয়েছে।

এদিকে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সংযুক্ত অতিরিক্ত সচিব আশরাফ উদ্দিন আহাম্মদ খানকে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের (বিসিক) চেয়ারম্যান করা হয়েছে। এজন্য তার চাকরি শিল্প মন্ত্রণালয়ে ন্যস্ত করে আলাদা প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

আরবি/এফআই

Link copied!