ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪

উত্তরায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে যুবক নিহত

উত্তরা প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৪, ০৪:৫৯ পিএম

উত্তরায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে যুবক নিহত

ফাইল ছবি

রাজধানীর উত্তরার আজমপুরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মোহাম্মদ সোহান (২৭) নামের এক যুবক নিহত হয়েছেন। রোববার (৬ অক্টোবর) ভোরে আজমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, পাবনা থেকে অফিসের কাজে ঢাকা এসেছিলেন সোহান। রোববার ভোরে আজমপুর এলাকায় সোহান ছিনতাইকারীর কবলে পড়েন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই মোহাম্মদ শাওন জানান, সোহান পাবনায় এক কোম্পানিতে গাড়িচালক হিসেবে কাজ করতেন। অফিসের কাজে রোববার ভোরে তিনি ঢাকা আসেন। উত্তরার আজিমপুরে বাস থেকে নেমে নিজ কাজে যাচ্ছিলেন। এসময় ছিনতাইকারীদের কবলে পড়েন। তার কাছে থাকা মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নিতে গেলে তিনি বাধা দেন। এসময় ছিনতাইকারী তাকে ছুরিকাঘাত করে তার কাছে থেকে টাকা নিয়ে পালিয়ে যান।

রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকলে পথচারীরা সোহানকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সোহান পাবনা জেলার সদর উপজেলার কুবাদ আলীর ছেলে। দুই ভাইয়ের মধ্যে সোহান বড়। এক বছর আগে তিনি বিয়ে করেছেন। তার স্ত্রী মিতা আক্তার ৮ মাসের অন্তঃসত্ত্বা।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানার পুলিশকে জানানো হয়েছে।

আরবি/এফআই

Link copied!