ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

আশা করি সাকিব গ্রেপ্তার হবেন না: আইন উপদেষ্টা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০৪:১৮ পিএম

আশা করি সাকিব গ্রেপ্তার হবেন না: আইন উপদেষ্টা

ছবি, সংগৃহীত, সাকিব আল হাসান

ঢাকা: অন্তর্বর্তীকালীন সরকারের আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল বুধবার (২৮ আগস্ট) সাংবাদিকদের সাথে আলাপকালে বলেন, আশা করি সাকিব আল হাসান দেশে ফিরলে তাকে গ্রেপ্তার করা হবে না।

সাকিব আল হাসানের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে মামলার পর তদন্তের স্বার্থে তাকে দেশে ফিরিয়ে আনতে আইনি নোটিশ পাঠান সুপ্রিম কোর্টের এক আইনজীবী।

নিজ কার্যালয়ে আসিফ নজরুল সাকিবের মামলা ইস্যু নিয়ে বলেন, আমি আশা করি সাকিব গ্রেপ্তার হবেন না। সাকিব তো আর বাংলাদেশের রাজনীতিতে কিছু বয়ে আনেননি। তিনি নিজেই অনেক কিছু অর্জন করেছেন। তার বিরুদ্ধে শুধু মামলা হয়েছে।

এটা প্রশাসনের ব্যাপার, আমরা যেটুকু বলার বলেছি। মামলা বা এফআইআর হওয়া মানেই কিন্তু গ্রেপ্তার হওয়া না। আমার বিশ্বাস স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে উদ্যোগ নেওয়া হবে যাতে কেউ অতি উৎসাহিত হয়ে গ্রেপ্তার করতে না যায়, বলে জানান তিনি।

উল্লেখ্য, সাকিব হত্যা মামলার দায় মাথায় নিয়ে রাওয়ালপিন্ডিতে বাংলাদেশের ১০ উইকেটের জয়ে বড় ভূমিকা রাখেন। শেষ দিন পাকিস্তানকে ১৪৬ রানে বেঁধে দিয়ে ৩০ রানের লক্ষ্য নির্ধারণে তিন উইকেট নেন বাঁহাতি স্পিনার। বিসিবি জানিয়ে দিয়েছে, দোষী সাব্যস্ত না হওয়া পর্যন্ত তার খেলতে বাধা নেই।

 

আরবি/এস

Link copied!