ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪

ছাত্রদল নেতা রাজ্জাক হত্যার প্রধান আসামী গ্রেপ্তার

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২৪, ০৩:৫৩ পিএম

ছাত্রদল নেতা রাজ্জাক হত্যার প্রধান আসামী গ্রেপ্তার

ছবি: রূপালী বাংলাদেশ

পটুয়াখালী কলাপাড়া থেকে ছাত্রদল নেতা রাজ্জাক হত্যার প্রধান আসামীকে গ্রেফতার করেছে মহিপুর থানা পুলিশ। ভোলার চরফ্যাশনে ২০১৫ সালে ছাত্রলীগের হাতে নির্মমভাবে খুন হওয়া চরফ্যাশন উপজেলা ছাত্রদলের তৎকালীন সভাপতি আ. রাজ্জাক হত্যা মামলার প্রধান আসামী শশীভূষণ থানা ছাত্রলীগের সভাপতি মো. লোকমান মাতুব্বরকে গ্রেফতার করে পুলিশ।

 বৃহস্পতিবার (১৫ আগস্ট) সন্ধ্যার পরে কলাপাড়া উপজেলার মহিপুর মৎস্য বন্দর থেকে তাঁকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যার পরে মৎস্য বন্দর এলাকায় আত্মগোপনে থাকতে ঘোরাঘুরি করছিল এমন সময় ভোলার কিছু জনতা তাঁকে চিনতে পারলে স্থানীয়দের সহযোগিতায় আটক করে পুলিশকে খবর দিলে তাকে মহিপুর থানা পুলিশ হেফাজতে নেয়।

আটককৃত লোকমান মাতুব্বর চরফ্যাশন উপজেলার শশীভূষণ এলাকার নান্নু মাতুব্বরের ছেলে। তিনি একই এলাকার জিন্নাঘর এলাকার হোসেন মিয়ার ছেলে তৎকালীন চরফ্যাশন উপজেলা ছাত্রদলের সভাপতি আ. রাজ্জাক হত্যার প্রধান আসামী।

চরফ্যাশন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোতাহার হোসেন আলমগীর মালতিয়া বলেন, আটককৃত লোকমান মাতুব্বর চরফ্যাশন এলাকার আতঙ্ক। তিনি ২০১৫ সালে কোরবানির ঈদের দিন চরফ্যাশন উপজেলা ছাত্রদলের সভাপতিকে নির্মমভাবে হত্যা করে।

 এই হত্যার উপহার হিসাবে আওয়ামীলীগ সরকার তাকে শশীভূষণ থানা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব দেন। তিনি এলাকায় মাদক, ইয়াবা সম্রাট হিসাবে পরিচিত। তাঁর আতঙ্কে মানুষ ঘরে থাকতে পারতো না।

মহিপুর থানার ওসি (তদন্ত) মো. নোমান হোসেন জানান, সন্ধ্যায় জনসাধারণ লোকমান মাতুব্বর নামের এই লোককে আটক করে। পরে আমরা তাঁকে হেফাজতে নিয়ে আসি। আমরা তাঁর নিজ এলাকা চরফ্যাশনের শশীভূষন থানার সাথে কথা বলে উর্ধতন কতৃপক্ষের নির্দেশে পরবর্তী আইনানুসারে ব্যবস্থা নেব।

আরবি/জেডআর

Link copied!