ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
উপদেষ্টা আসিফ

অন্তর্বর্তী সরকারের ক্ষমতার অভিলাষ নেই

নিউজ ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৪:৩৬ পিএম

অন্তর্বর্তী সরকারের ক্ষমতার অভিলাষ নেই

ছবি: সংগৃহীত

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ বলেছেন, এখনই রাজনৈতিক দল গঠনের কোনো অভিপ্রায় আমাদের নেই। এই অন্তর্বর্তীকালীন সরকারে যারা আছেন তাদের ক্ষমতার অভিলাষ নেই।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহীতে জাতীয় পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা বিষয়ক গবেষণা এবং প্রশিক্ষণ ইনস্টিটিউটের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

আসিফ মাহমুদ বলেন, রাজনৈতিক দলের ব্যাপারে যে রিউমার বা কথাবার্তা শোনা যাচ্ছে। অনেকেই শুনতে চাচ্ছে আমাদের থেকে। আমরা এটা স্পষ্টভাবে বলছি, এখনই রাজনৈতিক দল গঠনের কোনো অভিপ্রায় আমাদের নেই।

আসিফ মাহমুদ বলেন, জনগণ নির্বাচন ও ক্ষমতাপালা বদলের জন্য গণঅভ্যুত্থানে আসেনি, তারা এসেছে ফ্যাসিবাদি ব্যবস্থার বিলুপ সাধনের জন্য, আমরা সেই লক্ষ্যে কাজ করছি। সংস্কার শেষে নির্বাচন দিয়ে ক্ষমতা হস্তান্তর করা হবে।

তিনি বলেন, রাজনৈতিক দলগুলোর সাথে বসা হচ্ছে যেন ভুল বুঝাবুঝির সৃষ্টি না হয়। এছাড়া টিম করে সমন্বয়কদের নেতৃত্বে দেশের বিভিন্ন জায়গায় গিয়ে মানুষের কথা শোনা হচ্ছে। সমন্বয়ক পরিচয়ে চাঁদাবাজি হচ্ছে। এটা বন্ধ করা হবে।

কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের মহাপরিদর্শক আবদুর রহিম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব এ এইচ এম সফিকুজ্জামান, সেনা কল্যাণ সংস্থার চেয়ারম্যান মেজর মো: হাববি উল্লাহ, আইএলও‍‍`র কান্ট্রি ডিরেক্টর টুওমো পুটিআইনেন প্রমুখ।

রূপালী বাংলাদেশ

Link copied!