ঢাকা বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪

ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে দুই কলেজছাত্রের মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ০৯:৩০ পিএম

ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে দুই কলেজছাত্রের মৃত্যু

ছবি: রূপালী বাংলাদেশ

ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচরে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে দুই কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় আহত আরো একজনকে আশঙ্কজনক অবস্থায় পাঠানো হয়েছে ঢাকা মেডিকেলে। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে শিবচর উপজেলার বন্দরখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ভদ্রাসনের গোবিন্দ শীলের ছেলে পার্থ শীল (২০) ও পাঁচ্চরের গোয়ালকান্দা গ্রামের পান্ডব দাসের ছেলে তন্ময় দাস (২০)। এছাড়া আহত সীমান্তের বাড়ি পাঁচ্চর এলাকায়। হতাহতরা সবাই শিবচরের দত্তপাড়া ইলিয়াস আহম্মেদ চৌধুরী কলেজের শিক্ষার্থী।

হাইওয়ে পুলিশ জানায়, দত্তপাড়া ইলিয়াস আহম্মেদ চৌধুরী কলেজের ক্লাস শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল পার্থ, তন্ময় ও সীমান্ত। বেপরোয়া গতিতে থাকা মোটরসাইকেলটি বন্দরখোলা এলাকায় আসলে নিয়ন্ত্রন হারিয়ে যাত্রীছাউনিতে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই পার্থ ও তন্ময়ের মৃত্যু হয়। গুরুতর আহত হয় অপর শিক্ষার্থী সীমান্ত। পরে স্থানীয়রা সীমান্তকে উদ্ধার করে পাঁচ্চরের একটি প্রাইভেট ক্লিনিতে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে আশঙ্কাজনক অবস্থায় সীমান্তকে পাঠানো হয় ঢাকা মেডিকেলে।

মাদারীপুরের শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাকিল আহমেদ জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুই কলেজের ছাত্রের মৃত্যু হয়। এ সময় আহত হয় আরো একজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। মূলত বেপরোয়া গতি থাকায় এই দুর্ঘটনা ঘটে।

আরবি/জেডআর

Link copied!