ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪

সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান আহমদ গ্রেপ্তার

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০৮:১৯ এএম

সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী ইমরান আহমদ গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

ঢাকা: সাবেক প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী  ইমরান আহমদকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। সোমবার রাজধানীর বনানী থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

তার বিরুদ্ধে সিন্ডিকেট করে অর্থ আত্মসাৎ ও মানবপাচারের অভিযোগে মামলা রয়েছে। গত ৩ সেপ্টেম্বর ইমরান আহমেদসহ সাবেক সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন, সাবেক সংসদ সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী, নিজাম হাজারী ও সাবেক পুলিশের মহরপরিদর্শক বেনজীর আহমেদসহ ১০৩ জনের বিরুদ্ধে রাজধানীর পল্টন থানায় মামলাটি দায়ের করেন আফিয়া ওভারসিজের স্বত্বাধিকারী আলতাব খান।

মামলায় আসামিদের বিরুদ্ধে ২৪ হাজার কোটি টাকা আত্মসাতের অভিযোগ আনা হয়। মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, আমি নিয়মিতভাবে সরকারকে ভ্যাট ও ট্যাক্স প্রদানের মাধ্যমে সুনামের সঙ্গে দীর্ঘদিন ধরে ব্যবসা পরিচালনা করে আসছি।

পক্ষান্তরে বিবাদীগণ একটি সংঘবদ্ধ মানবপাচার চক্র। তারা বাংলাদেশের উন্নয়নের অংশীদার প্রবাসী শ্রমিকদের বাংলাদেশ হতে বিদেশে চাকরির উদ্দেশ্যে গমনের জন্য সংঘবদ্ধ সিন্ডিকেট মাফিয়া চক্র গড়ে তোলেন এবং হাজার হাজার শ্রমিকের নিকট হতে অতিরিক্ত অর্থ আদায় করে হাজার হাজার কোটি টাকার সম্পদ দেশ ও বিদেশে গড়ে তোলেন। 

রূপালী বাংলাদেশ

Link copied!