ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

খালেদা জিয়ার গুরুতর অসুস্থ অবস্থার জন্য দায়ী ২ আইনজীবী

নিউজ ডেস্ক

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৬:৫৫ পিএম

খালেদা জিয়ার গুরুতর অসুস্থ অবস্থার জন্য দায়ী ২ আইনজীবী

ফাইল ছবি , খালেদা জিয়া

ঢাকা: সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার গুরুতর অসুস্থ অবস্থার জন্য দুর্নীতি দমন কমিশনের (দুদক) দুই আইনজীবী দায়ী বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। একইসাথে অনতিবিলম্বে ওই দুজনকে গ্রেফতার করে বিচারের দাবি জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান।

তিনি বলেন, খালেদা জিয়ার বর্তমান গুরুতর অসুস্থ অবস্থার জন্য দায়ী পিপি মোশাররফ হোসেন কাজল ও দুদকের আওয়ামী লীগের দালাল প্রধান আইনজীবী খুরশিদ আলম খান। সাবেক ছাত্রলীগের এই ক্যাডার ফ্যাসিস্ট হাসিনার নির্দেশে সম্পূর্ণ মিথ্যা মামলায় দোষী সাব্যস্ত করে দেশনেত্রীকে বছর পর বছর কারাগারের স্যাঁতস্যাঁতে অন্ধকার প্রকোষ্টে বিনা চিকিৎসায় আবদ্ধ রেখেছিলেন।

রিজভী বলেন, ওয়ান ইলেভেনের ধারাবাহিক এক্সটেনসন অবৈধ আওয়ামী লীগ সরকারের গত ১৬ বছরে শেখ হাসিনার নির্দেশনা মতো খালেদা জিয়া, তারেক রহমান ও বিএনপি নেতাদের নামে বহু কাল্পনিক মামলা আবিস্কার করে তাতে গনভবনের রায় পাঠ করে সাজা দেয়া হয়েছে। কাজল এবং খুরশিদরা বেগম খালেদা জিয়াকে ক্যাঙ্গারু আদালতে প্রকাশ্যে অপমানজনক কথা বলত, হুমকি দিত। দেশনায়ক তারেক রহমান সম্পর্কে কটূক্তি করেছে।

 

আরবি/এস

Link copied!