ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

অন্তর্বর্তী সরকারের স্বল্প সময়ের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৪, ১২:৩৭ এএম

অন্তর্বর্তী সরকারের স্বল্প সময়ের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল

ছবি: সংগৃহীত

ঢাকা: স্বাস্থ্য পরীক্ষার শেষ রাতে সিঙ্গাপুর থেকে সস্ত্রীক ঢাকায় ফিরেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রাত সাড়ে ১০টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সে একটি ফ্লাইটে হয়রত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নামেন বলে জানিয়েছেন তার মহাসচিবের একান্ত সহকারী ইউনুস আলী।


তিনি বলেন, “ স্যার হেলথ চেকআপ শেষে দেশে ফিরেছেন। সাথে ম্যাডাম (মহাসচিবের স্ত্রী রাহাত আরা বেগম) ফিরেছেন।”


গত ১ সেপ্টেম্বর রাতে বিএনপি মহাসচিব এবং ২৭ আগস্ট তার সহধর্মিনী ফলেআপ চিকিৎসায় সিঙ্গাপুর যান।২০১৫ সালে কারাবন্দি অবস্থায় বিএনপি মহাসচিবের ঘাড়ের ইন্টারন্যাল ক্যারোটিড আর্টারিতে ব্লক ধরা পড়লে মুক্তির পর সিঙ্গাপুরে গিয়ে চিকিৎসা করার তিনি। এরপর থেকে প্রতিবছরই ফলোআপ চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে যেতে হয়।


বিমান বন্দরে সাংবাদিকদের বিএনপি মহাসচিব বলেন, ‘‘দেশে ফিরে বিমানবন্দরে সাংবাদিকদের মির্জা ফখরুল বলেন, ‘‘ ছাত্র-জনতার বিপ্লবের পর অন্তবর্তী সরকার গঠন হয়েছে। তারা ভালোই করছেন। দ্রুত সময়ের মধ্যে তারা সমস্যাগুলো সমাধানের চেষ্টা করছেন। অনেক সমস্যার সমাধান করেছেনও। 


তিনি বলেন, জনগণের সমর্থন ও সহযোগিতা দরকার। বিশেষ করে অর্থনীতিকে সমৃদ্ধ করতে গার্মেন্টসগুলোকে সচল রাখতে হবে। আইনশৃঙ্খলা রক্ষার ক্ষেত্রেও সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।’’
‘‘ বিপ্লবের পর কিছু সমস্যা থাকে৷ সেটা কাটিয়ে উঠতে হবে।”

রূপালী বাংলাদেশ

Link copied!