ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

এক দশক পর খালেদা জিয়ার সঙ্গে সাংবাদিক মুশফিকুল ফজল আনসারীর সাক্ষাৎ

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ১২:২৭ এএম

এক দশক পর খালেদা জিয়ার সঙ্গে সাংবাদিক মুশফিকুল ফজল আনসারীর সাক্ষাৎ

ছবি: রূপালী বাংলাদেশ

প্রায় এক দশক পর বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করেছেন সাংবাদিক মোহাম্মদ মুশফিকুল ফজল আনসারী।

শনিবার রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বাসভবন  ‍‍`ফিরোজা‍‍`তে যান মোহাম্মদ মুশফিকুল ফজল আনসারী । সর্বশেষ ২০১৫ জানুয়ারিতে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ হয়।

বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে মুশফিকুল ফজল আনসারী সাংবাদিকদের বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া যখন প্রধানমন্ত্রী ছিলেন আমি ওনার সঙ্গে কাজ করতাম (সাবেক প্রধানমন্ত্রীর এপিএস)। আমি ব্যক্তিগতভাবে উনাকে শুভেচ্ছা জানাতে এসেছি। আমি ওনার মনোবল দেখতে পেয়েছি। মানুষের প্রতি যে ওনার মমত্ববোধ ভালোবাসা সেটা আজকের আলোচনায় ও ফুটে উঠেছে। নিশ্চয়ই বাংলাদেশের মানুষ তার জন্য দোয়া করবেন তিনি সরে উঠবেন।

মুশফিকুল ফজল আনসারী আরো বলেন, বিদেশে বেগম খালেদা জিয়ার অনেক বন্ধু শুভাকাঙ্ক্ষী রয়েছেন। কংগ্রেস ম্যান, সিনেটর যুক্তরাষ্ট্রের রাজনীতির সঙ্গে যারা দীর্ঘদিন ধরে জড়িত তারা প্রয়াশই ওনার খবর রাখেন উনার স্বাস্থ্যের কি অবস্থা। সেই সুবাদে আমি জেনে গেলাম । তাদেরকেও ওনার ব্যাপারে বলতে আমার সুবিধা হবে।

তিনি বলেন,সরকারে এবং বিরোধীদের থেকেও তিনি মানুষের জন্য রাজনীতি করতেন উনাকে অন্যায় ভাবে যুক্তরাষ্ট্রের স্টেট ডিপার্টমেন্ট সর্বশেষ যে মানবাধিকার রিপোর্ট প্রকাশ করেছে তাতে বলেছে রাজনীতি থেকে দূরে রাখতে চক্রান্ত করেই বেগম খালেদা জিয়াকে সাজা দেয়া হয়েছে।

নিশ্চয়ই তিনি হেরে উঠবেন বাংলাদেশের মানুষ তার জন্য দোয়া করবে।

তিনি আরো বলেন,কেবলি উনার শারীরিক বিষয়ে খোঁজখবর নিয়ে। উনাকে আমার মানসিকভাবে শক্ত মনে হয়েছে। উনি এটা আমাকে বলেছেন যে মানুষের খুব কষ্ট হয়েছে। অনেক মানুষ ভোগান্তির শিকার হয়েছে গুম হয়েছে।

রূপালী বাংলাদেশ

Link copied!