ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪

নোয়াখালীতে যুবদলের লিফলেট বিতরণ-গণসংযোগ

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৪, ০৯:১৬ পিএম

নোয়াখালীতে যুবদলের লিফলেট বিতরণ-গণসংযোগ

ছবি, রূপালী বাংলাদেশ

নোয়াখালী জেলার বিভিন্ন স্থানে  ‘ধানের শীষ’ সম্বলিত লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল। শুক্রবার (০৪ অক্টোবর) দুপুরে নোয়াখালী জেলার বিভিন্ন স্থানে গুরুত্বপূর্ণ স্থানে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়নের নেতৃত্বে ‘ধানের শীষ’ সম্বলিত লিফলেট বিতরণ এবং জনগণের সাথে মতবিনিময় করা হয়।
   
সাম্য ও মানবিক সমাজ বিনির্মাণে দিকনির্দেশনা মূলক জেলায় জেলায় জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল এর যৌথ লিফলেট বিতরণের ধারাবাহিকতায় এ কর্মসূচী পালন করা হয়।

এসময় যুবদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন বলেন, বিগত সময়ে রাজপথে অনেক ত্যাগ স্বীকার করেছেন। কিন্তু সেই ত্যাগ জিয়া পরিবারের থেকে বেশি নয়। একটা মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়াকে ৭ বছর কারাগারে রাখা হয়েছিল। বেগম খালেদা জিয়াকে দেশের বাইরে পাঠিয়ে দেয়ার চক্রান্ত হয়েছিল, কিন্তু তিনি যাননি। এই দেশের মানুষের কথা চিন্তা করে, দেশের জনগণের কথা চিন্তা করে তিনি দেশে থেকে গেলেন।

নেতা-কর্মীদের উদ্দেশে নয়ন বলেন, সবাইকে সংযত হতে হবে ধৈর্য ধারন করতে হবে । কেউ যদি সংগঠন বহির্ভূত কোনো কাজে লিপ্ত হয় তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। কেউ অন্যায় করলে তাকে ছাড় দেয়া হবেনা।

এসময় উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী যুবদলের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি  সম্পাদক জাহিদ হাসান, সহ দপ্তর সম্পাদক মিনহাজুল ইসলাম ভূঁইয়া, সদস্য হেদায়েত ভুঁইয়া,  নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন, সাধারণ সম্পাদক নুরুল আমিন খান প্রমুখ।

 

আরবি/এস

Link copied!