ঢাকা শুক্রবার, ০৪ অক্টোবর, ২০২৪

সোনারগাঁয়ে বিএনপির সন্ত্রাসবিরোধী সমাবেশ

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২৪, ০৬:৪৫ পিএম

সোনারগাঁয়ে বিএনপির সন্ত্রাসবিরোধী সমাবেশ

ছবি: রূপালী বাংলাদেশ

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা বিএনপির সন্ত্রাসবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকেলে উপজেলার পিরোজপুর ইউনিয়নের বটতলা বাজারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুজ্জামানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান। তিনি বলেন, বাংলাদেশের মধ্যে সোনারগাঁ একমাত্র জায়গা যেখানে ৫ আগস্টের পর কোন রাজনৈতিক অরাজকতা হয়নি। স্বৈরাচারী শেখ হাসিনার পতনের পর কেউ বলতে পারবে না এই সোনারগাঁয়ে কোনো অত্যাচার-নির্যাতন হয়েছে। আমরা দেশের জনগণকে শান্তিতে রাখার কথা দিয়েছি। এরই ধারাবাহিকতায় সন্ত্রাস, চাঁদাবাজ, নৈরাজ্য ও দখলদারদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে চেষ্টা করে যাচ্ছি।

তিনি আরও বলেন, সংস্কারপন্থী সাবেক মুক্তিযোদ্ধা প্রতিমন্ত্রী রেজাউল করিমকে দীর্ঘ ১৭ বছর রাজনীতির মাঠে দেখা যায়নি। যার বিরুদ্ধে এত বছরে একটি মামলাও হয়নি। সে এখন বসন্তের কোকিল হয়ে সোনারগাঁয়ে বিএনপির রাজনীতি করতে এসেছে। তার ভাই একজন চাঁদাবাজ ছিলেন, গরীবের হক লুটেপুটে খেয়েছেন। তার ভাতিজা ব্যাংকের টাকা আত্মসাৎ করে ২৫ বছরের সাঁজা হয়েছে। সে এখন পলাতক রয়েছে। আমরা তারেক জিয়ার আদর্শের সৈনিক যার আদর্শে সোনারগাঁয়ে সর্বসাধারণের পাশে আছি এবং থাকবো।

সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক খাইরুল ইসলাম সজীব, সোনারগাঁ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু, সহ-সভাপতি রফিকুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক শহীদ সরকার, যুগ্ম-সম্পাদক আব্দুর রউফ, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি শফিউল আলম বাচ্চু ও বিএনপি নেতা মাসুম রানা।

আরবি/এফআই

Link copied!