ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

এমন কিছু করবেন না যাতে প্রতিপক্ষরা সুযোগ পায়: টুকু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৬:৩৯ পিএম

এমন কিছু করবেন না যাতে প্রতিপক্ষরা সুযোগ পায়: টুকু

ছবি সংগূহীত

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, জনগণের ভোটাধিকার ও বাকস্বাধীনতা ফিরিয়ে আনার জন্য হাজারও ছাত্রজনতা শহীদ হয়েছে। জনগণ তাদের ইচ্ছেমত ভোট প্রদান করবে। তাই কোনো দখলবাজি নয়, জনগণের মন জয় করতে হবে। এমন কিছু করা যাবে না যাতে প্রতিপক্ষরা সুযোগ পায়।

তিনি বলেন, বিএনপির সামনে সুদিন। কিন্তু আমাদের আরও অনেক পথ পাড়ি দিতে হবে। ফ্যাসিবাদের দোসররা এখনও সক্রিয়। শনিবার (২১ সেপ্টেম্বর) বিকালে সিরাজগঞ্জের এনায়েতপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এক স্মরণসভায় ভার্চ্যুয়ালী তিনি এসব কথা বলেন। স্মরণসভায় প্রায় অর্ধ লক্ষাধিক লোকের সমাগম ঘটে। 

স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালী বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভানেত্রী রোমানা মাহমুদ।

টুকু বলেন, দীর্ঘদিন পরে প্রবাস থেকে আপনাদের সামনে এসেছি। আপনারা আমার আত্নীয়। আমাকে ষড়যন্ত্র করে আপনাদের থেকে দূরে রেখেছে। আমি দ্রুতই আসবো। তবে, আপনাদের প্রতি অনুরোধ কোনো দখলবাজিতে যাবেন না। কারও সম্পদের অনিষ্ট করবেন না। জনগণের পাশে থাকুন। তাদের জানমালের নিরাপত্তা দেন, তাহলে জনগণই বিএনপির নিরাপত্তা দিবে।

বিএনপির রাজশাহী বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম খান আলিমের সভাপতিত্বে বেলকুচি উপজেলা বিএনপির সদস্য সচিব বনি আমিন ও এনায়েতপুর থানা বিএনপির সদস্য সচিব মঞ্জু সিকদারের সঞ্চালনায় এতে বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, উপদেষ্টা ডা. এমএ মুহিত, বেলকুচি উপজেলার আহবায়ক নুরুল ইসলাম গোলাম, পৌর বিএনপির আহবায়ক আলতাব প্রামাণিক, এনায়েতপুর থানা বিএনপির আহবায়ক মন্টু সরকার, চৌহালী উপজেলার সভাপতি জাহিদ মোল্লা, সাধারণ সম্পাদক ময়নাল ক্বারী, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল্লাহ আল কায়েস, ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ, মহিলা দলের সভানেত্রী সাবিনা ইয়াসমিন হাসি প্রমুখ।

 

আরবি/এস

Link copied!