ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

জনগণ সুষ্ঠু নির্বাচনের আশায় ফ্যাসিস্ট হাসিনাকে বিদায় করেছে: নয়ন

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ০৮:১৫ পিএম

জনগণ সুষ্ঠু নির্বাচনের আশায় ফ্যাসিস্ট হাসিনাকে বিদায় করেছে: নয়ন

ছবি, রূপালী বাংলাদেশ

নীলফামারী: ১৬ বছরে এদেশের ছাত্র, শ্রমিক, মেহনতি মানুষ গত তিনটা নির্বাচনে ভোট দিতে পারে নাই জানিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সাধারন সম্পাদক নুরুল ইসলাম নয়ন বলেছেন, ভোট দেওয়ার আশায়, জনগন সুষ্ঠু নির্বাচনের আশায় ফ্যাসিস্ট হাসিনাকে বিদায় করেছে ।

সোমবার (২১ অক্টোবর) নীলফামারী জেলার ডোমার উপজেলার বিভিন্ন প্রান্তে ‘ধানের শীষ’ সম্বলিত লিফলেট এবং রাষ্ট্র কাঠামো মেরামতের ৩১ দফার লিফলেট বিতরণ ও গণসংযোগকালে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি জনগনের স্বার্থে রাজনীতি করে। তিনি বলেন, গত ১৬ বছর ধরে বিএনপি একটি সুষ্ঠ নির্বাচনের দাবিতে আন্দোলন করে আসছিল। নির্বাচন ছাড়া ক্ষমতায় যাওয়ার অন্য কোন পথ বিএনপি চিন্তা করে না। বিএনপি চিনেও না। বিএনপি জনগনের জন্য রাজনীতি করে বিএনপি জনগনের ভালোবাসার ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় আসতে চায়।

তিনি আরও বলেন, এদেশের ছাত্র, শ্রমিক, মেহনতি মানুষ গত তিনটা নির্বাচনে ভোট দিতে পারে নাই। ভোট দেওয়ার আশায়, সুষ্ঠু নির্বাচনের আশায় ফ্যাসিবাদ হাসিনাকে বিদায় করেছে তারা।

নয়ন বলেন, দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য, দেশের স্বাধীনতা সুরক্ষার জন্য বেগম খালেদা জিয়া তার পুরো জীবনটা বিলিয়ে দিয়েছেন দেশের স্বাধীনতা-গণতন্ত্রের জন্য, দেশের মানুষের অধিকার এর জন্য। বেগম খালেদা জিয়া এদেশের নারীদের জন্য যা করেছেন পৃথিবীর আর কোন দেশে কেউ এরকম করেনি।

তিনি আরও বলেন, আমরা দুর্নীতিমুক্ত, বৈষম্যমুক্ত, চাঁদাবাজমুক্ত নতুন বাংলাদেশ চাই। ফ্যাসিবাদ চলে গিয়েছে, কিন্তু দুর্নীতিবাজ, সন্ত্রাসী, চাঁদাবাজ এবং টেন্ডারবাজরা যদি আবারও মাথা চাড়া দিয়ে উঠতে চায় তাহলে শহীদদের স্বপ্ন ব্যর্থ হবে। বিএনপি‍‍`র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের কঠোর বার্তা স্বৈরাচারের দোসরদের আশ্রয় দিলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা । কেউ কোন অবস্থাতেই মোটরসাইকেলের শোভাযাত্রা করবেন না। কোন প্রকার লুটপাট চাঁদাবাজিতে জড়িয়ে পড়া যাবেনা।

এসময় জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি ( রংপুর বিভাগ) এবং রংপুর জেলা যুবদলের সভাপতি নাজমুল ইসলাম নাজু, জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান পলাশ, এসময় আরো উপস্থিত  নীলফামারী জেলা যুবদলের সভাপতি এএইচএম সাইফুল্লাহ রুবেল, সাধারণ সম্পাদক শাহাদাত চৌধুরী সংশ্লিষ্ট উপজেলা আহবায়ক এবং সদস্য সচিব সহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিল।

আরবি/এস

Link copied!