ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

রাজশাহীতে শহীদ পরিবারের পাশে তারেক রহমান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৩:১৭ পিএম

রাজশাহীতে শহীদ পরিবারের পাশে তারেক রহমান

ছবি, রূপালী বাংলাদেশ

ঢাকা: ছাত্র-জনতার গণআন্দোলন চলাকালে আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে রাজশাহী জেলায় নিহত শহীদদের পরিবারের সাথে সাক্ষাৎ করেছে ‘আমরা বিএনপি পরিবার’-এর প্রতিনিধি দল।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ‘আমরা বিএনপি পরিবার’-এর প্রধান পৃষ্ঠপোষক জনাব তারেক রহমানের পক্ষ থেকে আজ রবিবার সকালে (২৯ সেপ্টেম্বর) শহীদ পরিবারগুলোর সাথে সাক্ষাৎ ও তাদেরকে অর্থিক অনুদান দেয় প্রতিনিধি দলটি।

রাজশাহী শহরের বাটার মোড়ে অনুষ্ঠিত এই কর্মসূচিতে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন; বিএনপি’র সিনিয়র যুগ্ম-মহাসচিব ও ‍‍`আমরা বিএনপি পরিবার‍‍`-এর প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, বিশেষ অতিথি হিসেবে ছিলেন; বিএনপি’র কোষাধক্ষ্য ও ‘আমরা বিএনপি পরিবার’-এর উপদেষ্টা এম রশিদুজ্জামান মিল্লাত, উপদেষ্টা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, উপদেষ্টা আলমগীর কবীর, আহবায়ক আতিকুর রহমান রুমন, বিএনপি মিডিয়া সেলের সদস্য ফারজানা শারমিন পুতুল, মৌলভীবাজার বিএনপি’র উপদেষ্টা ও কাতার বিএনপি’র সাধারণ সম্পাদক শরীফুল হক সাজু।

এছাড়া আরো উপস্থিত ছিলেন; রাজশাহী মহানগর বিএনপি’র আহবায়ক অ্যাড. এরশাদ আলী ঈশা, সদস্য সচিব মামুনুর রশিদ মামুন ও স্থানীয় নেতৃবৃন্দ।

আরবি/এস

Link copied!