ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
সেনা পরিচয়ে

গোলাম মাওলা রনিকে হুমকি

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪, ০৪:২৬ পিএম

গোলাম মাওলা রনিকে হুমকি

ছবি, সংগৃহীত

ঢাকা: অভিযোগ পাওয়া গেছে, সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনিকে ফোন কলে হুমকির ঘটনা ঘটেছে। গোলাম মাওলার দাবি করেছেন, সেনা কর্মকর্তা পরিচয়ে তাকে এই হুমকি দেওয়া হয়। শনিবার (১৪ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজ থেকে দেওয়া এক পোস্টে রনি এ তথ্য দেন।

পোস্টে গোলাম মাওলা লেখেন, সেনা সদরের দৃষ্টি আকর্ষণ করছি। সেনাবাহিনীর কর্মকর্তা পরিচয়ে একটি নম্বর থেকে ফোন করে জনৈক ব্যক্তি গত কয়েকদিন আগে আমার ব্যক্তিগত সচিবকে নানান হুমকি ধামকি দিতে থাকে।

আজ শনিবার সকাল ১১টা ৩৬ মিনিটে উল্লেখিত নম্বর থেকে এক ব্যক্তি আমার মোবাইলে কল করে জানান যে, তিনি সেনা সদর দপ্তরের কর্মকর্তা। তারপর নির্দেশ দেন, তার এক আত্মীয়ের সঙ্গে একটি বিষয় দফা রফা করার জন্য। 
নইলে...
আমি ব্যবসা করি সেই ১৯৯১ সাল থেকে। কোনোদিন সেনাবাহিনী, কোনো গোয়েন্দা সংস্থা, পুলিশ কিংবা সরকারি কোনো দপ্তর থেকে এর আগে ফোন, তদবির বা হুমকি পাইনি।

আজ নতুন বাংলাদেশে আমি একি বিপদে পড়লাম। আমার এখন কি করা উচিত?

এ প্রসঙ্গে জানতে চাইলে গোলাম মাওলা রনি গণমাধ্যমকে বলেন, একটি আর্থিক লেনদেন ছিল ওই ব্যক্তির আত্মীয়ের সঙ্গে। সেটি কল করে তিনি মীমাংসা করতে বলেন। ওই ব্যক্তি বিএনপির ছিল। যেহেতু এখন সুসময় তাই তাঁরা হুমকি দিচ্ছে। সেনা পরিচয় দেওয়ায় বিষয়টি নিয়ে সেনা সদরের দৃষ্টি আকর্ষণ করেছি।

 

আরবি/এস

Link copied!