ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪

আমাদের ঐক্যবদ্ধ থাকার কোনও বিকল্প নেই: মুন্না

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: অক্টোবর ১, ২০২৪, ১১:৫২ পিএম

আমাদের ঐক্যবদ্ধ থাকার কোনও বিকল্প নেই: মুন্না

ছবি, রূপালী বাংলাদেশ

ঢাকা: দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সভাপতি আবদুল মোনায়েম মুন্না বলেছেন, যদি আমরা জাতিকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে নিতে পারি তাহলে বাংলাদেশের মানুষের যে আশা ও প্রত্যাশা তা পূরণ করতে সক্ষম হবো। তিনি বলেন, আমাদের ঐক্যবদ্ধ থাকার কোনও বিকল্প নেই।

মঙ্গলবার (০১ অক্টোবর) দুপুরে বরিশাল মহানগর এর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ‘ধানের শীষ’ সম্বলিত লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।

সাম্য ও মানবিক সমাজ বিনির্মাণে দিকনির্দেশনা মূলক জেলায় জেলায় জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল এর যৌথ লিফলেট বিতরণের ধারাবাহিকতায় এ কর্মসূচী পালন করা হয়।

তিনি বলেন, ‘দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকবে-এটাই বিএনপি চায়। এখানে কেউ সংখ্যালঘু নেই, সবার অধিকার এক, সবাই বাংলাদেশি।’শুধু ছাত্রদের আন্দোলনে বিপ্লব হয়নি। বিএনপি ১৭ বছর ধরে আন্দোলন করছে। তারই ধারাবাহিকতায় স্বৈরাচার শেখ হাসিনা পালিয়েছেন।আমরা যতদিন বাঁচবো ততদিন আগস্টের আন্দোলনের চেতনা নিয়ে বাঁচতে চাই। এই অধিকার যেন কেউ নষ্ট করতে না পারে আমরা সজাগ থাকবো।

দলীয় নেতাদের উদ্দেশ্যে তিনি বলেন, বলেন, মনে রাখতে হবে বিএনপি এখনও ক্ষমতায় আসেনি। আমাদের কাছে মানুষের অনেক প্রত্যাশা। সে আস্থাকে নষ্ট করা যাবে না। সেজন্য সবাইকে সজাগ থাকতে হবে এবং সকল দখল বাজ-চাদাবাজদের প্রতিহত করতে হবে। তবে, আইন নিজের হাতে তুলে নেওয়া যাবে না।

যুবদল সভাপতি মোনায়েম মুন্না আরও বলেন, রাজনীতির অপর নাম হচ্ছে ত্যাগ। মানুষের সেবা করা। আমরা মানুষের যত সেবা করবো ততই মানুষ আমাদের ভালবাসবে। জনগণের জানমালের নিরাপত্তায় আমরা বদ্ধপরিকর। বিএনপিকে হেয় প্রতিপন্ন করতে যে চক্রটি সক্রিয় ছিলো তারা এখনও সরব। আমাদের সুনাম নষ্ট করার জন্য ষড়যন্ত্র চলছে। সে থেকে আমাদের সজাগ থাকতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ম-সম্পাদক বিল্লাল হোসেন তারেক, বরিশাল মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মসিউর রহমান মঞ্জুর মহানগর ভারপ্রাপ্ত যুবদল সভাপতি এ্যাড, মাযহারুল ইসলাম জাহান, মহানগর স্বেচ্ছাসেবকদল সদস্য সচিব খান মোঃ আনোয়ার ও মহানগর ছাত্রদল সাধারন সম্পাদক হুমাউন কবীর, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক নুরুল হুদা, কেন্দ্রীয় ছাত্রদল সহ সভাপতি মঞ্জুরুল আলম রিয়াদ,  বরিশাল বিভাগীয় যুবদলের সাবেক সহ-সভাপতি এ্যাড, এইচ এম তছলিম উদ্দিন, বরিশাল বিভাগীয় সহ-সাধারন সম্পাদক মাসুদ হাসান মামুন প্রমুখ।

রূপালী বাংলাদেশ

Link copied!