ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪

সাবেক ছাত্রদলনেতার বিরুদ্ধে মামলার প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল

রূপালী প্রতিবেদক

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৪, ১২:৩৯ এএম

সাবেক ছাত্রদলনেতার বিরুদ্ধে মামলার প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল

ছবি: রূপালী বাংলাদেশ

ঢাকা: বৃহত্তর মোহাম্মদপুর থানা ছাত্রদলের সাবেক সফল সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর উত্তরের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক ইমামুল হাসান হেলালের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের প্রতিবাদে শনিবার (৫ অক্টোবর)  বিকালে কল্যানপুর বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে শ্যামলী ও খালেক পেট্রোলপাম্প হয়ে কল্যানপুর নতুন বাজারে গিয়ে বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত  সমাবেশ ও বক্তৃতা  করে শেষ হয়।

বিক্ষোভ মিছিলের নেতৃত্ব ছিলেন তৈাহিদুল ইসলাম এরশাদ, সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক বাংলা কলেজ ছাত্রদল,সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক ছাত্র দল কেন্দ্রীয় সংসদ।

এসময় আরো উপস্থিত ছিলেন হারুনুর রশিদ হারুন সাবেক সহ-সাধারণ সম্পাদক ও ওলি উল্লাহ ওলি সহ-সাধারন সম্পাদক ছাত্রদল কেন্দ্রীয় সংসদ ও মিজানুর রহমান সাবেক সহ সভাপতি সরকারি বাংলা কলেজ ছাত্রদল ও খোরশেদ আলম বাবু যুগ্ন আহবায়ক মিরপুর থানা যুবদল ও রিয়ান জোয়ার্দার, যুগ্ম সাদারণ সম্পাদক বাংলা কলেজ ছাএদল মো. সাব্বির আহমেদ, সাবেক আহবায়ক ২৯ নং ওয়ার্ড, মোহাম্মাদপুর থানা ছাত্রদল মো. আমিরুল ইসলাম।

এছাড়া সাবেক সদস্য সচিব ৩১ নং ওয়ার্ড ছাত্রদল আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদল নেতা মো. আলি রাজ, কাজী আবু হুরায়রা সাদি,  সোহাগ ডাকুয়া, রাকিবুল ইসলাম হৃদয়, ওবায়দুল্লা, আকাশ, মো. ফয়সাল, শাহনুর,  সাইফুল,  ইকরাম,  মাসুম, ফয়সাল হোসেন, মো. জাহিদ, মো. রাসেল।

রূপালী বাংলাদেশ

Link copied!