ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪

গ্রিসে পুরস্কৃত ৮ রেমিটেন্স যোদ্ধা

জাকির হোসাইন চৌধুরী, গ্রিস 

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ০৯:৪৩ এএম

গ্রিসে পুরস্কৃত ৮ রেমিটেন্স যোদ্ধা

ছবি: রুপালী বাংলাদেশ

গ্রিসে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে রেমিটেন্স উৎসব দিবস পালন করা হয়েছে। উৎসবের মাধ্যমে দেশে রেমিটেন্স পাঠানো প্রবাসীদেরকে নানান আয়োজনের পুরস্কার করা হয়।

মঙ্গলবার (২২ অক্টোবর) এ উৎসবে গ্রিসে অবস্থিত এথেন্সের ‍‍`তাজ মহল‍‍` ট্রাভেল্স এন্ড মানি ট্রান্সফার এজেন্সি পরিদর্শন করেন গ্রিসে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত নাহিদা রহমান সুমনা।  

রাষ্ট্রদূতের পরিদর্শনকালে বৈধভাবে রেমিট্যান্স প্রেরণকারীদের নিয়ে লটারীর মাধ্যমে ৮ জন প্রবাসীকে পুরস্কার প্রদান করা হয়।

এসময় তার সঙ্গে ছিলেন দূতাবাসের কাউন্সিলর বিশ্বজিৎ কুমার পাল ও দ্বিতীয় সচিব রাবেয়া বেগম।  তাদেরকে স্বাগত জানান প্রতিষ্ঠানের কর্ণধার বাংলাদেশ কমিউনিটি ইন গ্রিসের সাধারণ সম্পাদক এইচ এম জাহিদ ইসলাম।

এতে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন- বাংলাদেশ কমিউনিটি ইন গ্রিসের সহ-সভাপতি আকমল মাহমুদ স্বপন, সদস্য ইসমাইল হোসেন রানা, মাসুদ মৃধা, সাব্বির আহমেদ ও নাজমুল হক। আরো উপস্থিত ছিলেন  জাহিদ ইসলাম ফাউন্ডেশন এর প্রধান সমন্বয়ক লোকমান মাতুব্বর, আমিনুল মজুমদার, শিমুল হোসেন, পারভেজ মজুমদার, আবদুর রাজ্জাক টিটু, আবদুর রহিম মোল্লা,  জাকির হোসেন, নান্নু মিয়াসহ সামাজিক ও আঞ্চলিক সংগঠনের অনেক নেতৃবৃন্দ।

এ সময় বৈধ পথে রেমিট্যান্স পাঠিয়ে দেশের অর্থনীতির চাকা সচল রাখতে সকল প্রবাসীদের আহবান জানান রাষ্ট্রদূত।

 

আরবি/জেআই

Link copied!