ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

বাংলাদেশের রাজনীতিতে সবচেয়ে অভাগা সাকিব: রুবেল

নিউজ ডেস্ক

প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৪, ০১:৫৯ পিএম

বাংলাদেশের রাজনীতিতে সবচেয়ে অভাগা সাকিব: রুবেল

ছবি: সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসান। দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে বাংলাদেশকে বিশ্ব মঞ্চে প্রতিনিধিত্ব করে চলেছেন এই তারকা। তবে সম্প্রতি রাজনীতিতে প্রবেশ করেছিলেন দেশসেরা এই অলরাউন্ডার। হয়েছিলেন এমপিও। তবে গণঅভ্যুত্থানের মুখে পড়ে গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতনের মধ্য দিয়ে রাজনৈতিক পদ হারান সাকিবও। আর সেই থেকে যেন দেশের একসময়ের জান-প্রাণ পরিণত হয়েছেন মহাভিলেইনে।

ইতোমধ্যে সাকিবের বিরুদ্ধে দায়ের করা হয়েছে হত্যা মামলাও। জানা গেছে, গার্মেন্টসকর্মী রুবেল হত্যা মামলায় আসামি করা হয়েছে মি. অলরাউন্ডার খ্যাত এই সাকিবকে। বৃহস্পতিবার (২২ আগস্ট) রাজধানীর আদাবর থানায় রুবেলের বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেন। এ মামলায় সাকিবকে ২৮ নম্বর আসামি করা হয়েছে।

রুবেল হোসেনের ভেরিফাইড ফেসবুক পোষ্ট

এর মধ্যেই শনিবার (২৪ আগস্ট) এ অলরাউন্ডারকে বাদ দিয়ে মামলার তদন্তের স্বার্থে তাকে দেশে ফিরিয়ে আনতে বিসিবিতে আইনি নোটিশ পাঠানো হয়েছে। সাকিবের এ মামলার বিষয়ে এবার কথা বলেছেন জাতীয় দলের পেসার রুবেল হোসেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে তার ফেসবুক ভেরিফায়েডে ক্রিকেটার রুবেল হোসেন বলেছেন, বাংলাদেশের রাজনীতিতে সবচাইতে অভাগা একজন রাজনীতিবিদ, যার ৬-৭ মাস রাজনীতির ক্যারিয়ারে পাঁচ মাসের মতোই ছিলেন দেশের বাইরে। আপনি সংসদ সদস্য হয়ে কিছু পাওয়ার চেয়ে হারিয়েছেন অনেক কিছু। বাংলাদেশের সব ক্রিকেটার আপনার পাশে আছে, সাকিব ক্রিকেটেই সুন্দর— রাজনীতিতে নয়।

উল্লেখ্য, দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে দলের সাথে এখন পাকিস্তানে রয়েছেন সাকিব। সেখান থেকে দলের সাথে দেশে ফিরবেন কি না, তা এখনও জানা যায়নি।

আরবি/জেআই

Link copied!