ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

অক্টোবরে মাঠে ফিরছেন তামিম

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৫:০৬ এএম

অক্টোবরে মাঠে ফিরছেন তামিম

তামিম ইকবাল। ছবি: সংগৃহীত

ঢাকা: বাংলাদেশ ক্রিকেটের হার্ড হিটার ওপেনার তামিম ইকবাল আন্তর্জাতিক ম্যাচে শেষবার খেলেছিলেন গত ওয়ানডে বিশ্বকাপেরও আগে। এরপর বিপিএল ও প্রিমিয়ার লিগ খেললেও অনেকদিন ধরে আছেন ক্রিকেটের বাইরে। তবে শিগগিরই ক্রিকেটে ফিরতে যাচ্ছেন তিনি। যুক্তরাষ্ট্রে ন্যাশনাল ক্রিকেট লিগে (এনসিএল) খেলবেন তামিম। তামিম নিজেই ঘোষণা দিয়েছেন এই আসরে খেলার। ৪ থেকে ১৪ অক্টোবর হবে আসরটি।

এদিকে একই লিগে খেলবেন বাংলাদেশের আরেক ক্রিকেটার সাকিব আল হাসানও। সাকিবের সঙ্গে চুক্তির কথাও জানিয়েছেন এনসিএল কর্তৃপক্ষ। ডালাসের ইউনিভার্সিটি অব টেক্সাসের উদ্যোগে প্রথমবারের মতো আয়োজিত এই টুর্নামেন্টে অংশ নেবে ৬টি দল। ৬০ বলের এই টুর্নামেন্টে খেলতে চুক্তিবদ্ধ হয়েছেন তামিম।

 এনসিএলের এক্স অ্যাকাউন্টের এক ভিডিওবার্তায় তামিম নিজেই এই তথ্য জানিয়েছেন। 

ভিডিওবার্তায় তামিম বলেন, ‘আগামী ৪-১৪ অক্টোবর পর্যন্ত ডালাসে অনুষ্ঠিত হতে যাওয়া ন্যাশনাল ক্রিকেট লিগ ক্রিকেটে আমি অংশ নিচ্ছি। আশা করি সবার সঙ্গেই দেখা হবে, বিশেষ করে বাংলাদেশি ভক্তদের সঙ্গে। টুর্নামেন্টে মাঠে নামার জন্য আর তর সইছে না। খুব শিগগিরই দেখা হচ্ছে।’ 

এই টুর্নামেন্টে অংশ নিতে যাওয়া ক্রিকেটারদের মধ্যে আরও আছেন পাকিস্তানের মোহাম্মদ আমির, শহিদ আফ্রিদি, দক্ষিণ আফ্রিকার ইমরান তাহির, ইংল্যান্ডের জেসন রয়, ভারতের সাবেক ক্রিকেটার মোহাম্মদ কাইফ,শ্রীলঙ্কার অ্যাঞ্জেলো ম্যাথিউস, ক্যারিবিয়ান তারকা সুনীল নারিন, ডোয়াইন ব্রাভোর মতো তারকা।

আরবি/জেডআর

Link copied!