ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

যুক্তরাষ্ট্রে অভিষেকেই ম্যাচসেরা সাইফউদ্দিন

রূপালী ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০৪:২৫ পিএম

যুক্তরাষ্ট্রে অভিষেকেই ম্যাচসেরা সাইফউদ্দিন

ছবি: সংগৃহীত

চোট কাটিয়ে ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছিলেন মোহাম্মদ সাইফউদ্দিন। তবে টিম ম্যানেজমেন্টের প্রত্যাশা মেটাতে না পারায় সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডে জায়গা হয়নি এই অলরাউন্ডারের। এর পর লম্বা বিরতি নিয়েছেন।

এবার যুক্তরাষ্ট্রের মাইনর ক্রিকেট লিগ দিয়ে আবারও মাঠে ফিরেছেন সাইফউদ্দিন। যুক্তরাষ্ট্রের ২০ ওভারের এই টুর্নামেন্টে আটালান্টা ফায়ারের হয়ে খেলছেন এই পেস বোলিং এই অলরাউন্ডার। আটলান্টার জার্সিতে অভিষেক ম্যাচেই বল হাতে আগুন ঝরালেন তিনি।

গতকাল রোববার (১৫ সেপ্টেম্বর) পারাম ভার্স ক্রিকেট মাঠে আটলান্টা লাইটিংয়ের মুখোমুখি হয়েছিল আটলান্টা ফায়ার। যেখানে টস জিতে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৭ রান সংগ্রহ করেছিল ফায়ার। জবাবে খেলতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৩৩ রানের বেশি করতে পারেনি লাইটিং।

ম্যাচের শেষ বলে জয়ের জন্য লাইটিংয়ের প্রয়োজন ছিল ৫ রান। বল হাতে ফায়ারের হয়ে ছিলেন সাইফউদ্দিন। চাপ না নিয়ে ঠাণ্ডা মাথায় দুর্দান্ত ইয়র্কার করেছেন এই বাংলাদেশি পেসার। তাতে বলের লাইন মিস করে বোল্ড হয়েছেন ব্যাটার। তাতে ৪ রানের ব্যবধানে জিতেছে সাইফউদ্দিনের দল।

শুধু শেষ ওভারেই নয়, এর আগেও দুর্দান্ত বোলিং করেছেন সাইফউদ্দিন। সবমিলিয়ে ম্যাচে ৩ ওভার বোলিং করে ১৩ রানের বিনিময়ে শিকার করেছেন ৪ উইকেট। যা দলের হয়ে ম্যাচে সেরা বোলিং ফিগার। এর আগে ব্যাট হাতে ৫ বলে করেছেন ৬ রান। এমন পারফরম্যান্সে ম্যাচ সেরার পুরস্কারও উঠেছে তার হাতে।

আরবি/এফআই

Link copied!