ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

৫ বছরের বড় মডেলের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন এন্দ্রিক

রূপালী ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৫:৫৮ পিএম

৫ বছরের বড় মডেলের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন এন্দ্রিক

ছবি: সংগৃহীত

আজ নতুন ফরম্যাটে শুরু হচ্ছে চ্যাম্পিয়নস লিগ। যেখানে প্রথম দিনেই মাঠে নামছে লিগের রাজা রিয়াল মাদ্রিদ। তবে এরই মধ্যে গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে বড় ঘোষণা দিলেন রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান স্ট্রাইকার এন্দ্রিক। ১৮ বছর বয়সী ব্রাজিলিয়ান ঘোষণা দিয়েছেন, পেশায় মডেল বান্ধবী গ্যাব্রিয়েলি মিরান্ডার সঙ্গে গাঁটছড়া বেঁধে নিয়েছেন তিনি।

গত জুনেই ১৮ বছর বয়সে পা দিয়েছেন তরুণ এই ফুটবলার। ১৭ পেরুতেই বসলেন বিয়ের পিঁড়িতে। প্রেমিকা গ্যাব্রিয়েলি মিরান্ডার সঙ্গে বাঁধলেন গাঁটছড়া। মিরান্ডার বয়স ২৩। অর্থাৎ, নিজের চেয়ে পাঁচ বছরের বড় প্রেমিকাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেন এই ফরোয়ার্ড।

গোল ডটকমের প্রতিবেদন অনুসারে, প্রায় এক বছর ধরে সম্পর্কে ছিলেন এই জুটি। পরিণয় পরিণত করেছেন প্রণয়ে। সেই সুখবর ইন্সটাগ্রামে জানান পাত্রী মিরান্ডা নিজেই। নিজের ইন্সটাগ্রাম ওয়ালে বিয়ের কয়েকটি ছবি দিয়ে মুহূর্তটি ভাগ করেন ভক্তদের সঙ্গে।

ইনস্টাগ্রামে নিজেদের বিয়ের কয়েকটি ছবি দিয়ে ক্যাপশনে এন্দ্রিক লিখেছেন, তারপর আর আলাদা দু’জন বলে কিছু থাকলো না, হয়ে গেল এক। অতঃপর ইশ্বর তাদের এক করে দিয়েছেন, যাদের আর কেউ আলাদা করতে পারে না। এরপর লিখেছেন, অবশেষে আমরা এখন বিবাহিত।

এন্দ্রিক আর মিরান্দার প্রেমের বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানাজানি হয় গত বছর অক্টোবরে। সেই থেকেই চুক্তির শর্ত মেনে চলছেন তারা। শর্তগুলো কী? শর্তের যে ফর্দ সেখানে ধাপে ধাপে বিষয়গুলো লেখা আছে এভাবে—স্বেচ্ছায় আবেগের বশে সম্পর্কে জড়িয়েছেন।আর এই সম্পর্কের ভিত হলো ‘সম্মানবোধ, বোঝাপড়া ও ভালোবাসা।’ চুক্তির দ্বিতীয় শর্ত যেকোনো ধরনের নেশাদ্রব্য পান এবং ‘হুট করে আচার-আচরণ পাল্টে ফেলা’ নিষিদ্ধ।

তারা আরও জানিয়েছেন, যেকোনো পরিস্থিতিতে আই লাভ ইউ (আমি তোমাকে ভালোবাসি) বলা বাধ্যতামূলক। নিজেদের মধ্যে কথা বলার সময় কিছু শব্দও তারা ছেঁটে ফেলেছেন চুক্তির শর্ত অনুযায়ী। সেগুলো হলো ‘হুম’, ‘আহেম’, ‘ওকে’, ‘বিউটি’ ও ‘লোল’।

পেশায় মডেল ও কনটেন্ট নির্মানকারী মিরান্ডা লেখেন, এখন আর আমরা দু’জন নই, এক প্রাণ। স্রষ্টা যখন কাউকে একত্রিত করেন, কারও সাধ্য নেই আলাদা করার। অবশেষে আমরা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি।

আরবি/এফআই

Link copied!