ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

ডায়নামোকে ৯ গোলে হারিয়ে নাকানিচুবানি খাওয়াল বায়ার্ন

রূপালী ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৭:১৯ পিএম

ডায়নামোকে ৯ গোলে হারিয়ে নাকানিচুবানি খাওয়াল বায়ার্ন

ছবি: সংগৃহীত

জার্মান জায়ান্ট খ্যাত বায়ার্ন মিউনিখ যেদিন গোল দেয়া শুরু করে সেদিন যেন গোলের বন্যা বয়ে যায়। প্রায় প্রতি মৌসুমেই প্রতিপক্ষকে এক-দু’বার এমন নাকানিচুবানি খাওয়ায় দলটি।

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার জালেও ৮ গোল দিয়েছিল বায়ার্ন। এবার সেই ধারাবাহিকতায় চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের প্রথম ম্যাচেই ডায়নামো জাগরেভকে ৯-২ গোলে হারিয়েছে জার্মান জায়ান্টরা।

বাভারিয়ানদের হয়ে চার গোল করেছেন স্ট্রাইকার হ্যারি কেইন। এছাড়া মাইকেল ওলিস করেছেন জোড়া গোল। দ্বিতীয়ার্ধের শুরু পর্যন্ত ম্যাচে ছিল ডায়নামো। এক পর্যায়ে ৩-২ গোলে পিছিয়ে ছিল তারা। সেখান থেকে ধসে গেছে ক্রোয়েশিয়ার ক্লাবটি।

ম্যাচের ১৯ মিনিটে পেনাল্টি থেকে লিড নেয় বায়ার্ন মিউনিখ। ৩৩ ও ৩৮ মিনিটের গোলে ৩-০ গোলের লিড নেয় জার্মান ক্লাবটি। দ্বিতীয়ার্ধের ৪৯ ও ৫০ মিনিটে গোল করে ম্যাচে ফেরে জাগরেভ। কিন্তু পরেই একের পর এক গোল করে জাগরেভকে উড়িয়ে দেয় বায়ার্ন।

ম্যাচের ৫৭ মিনিটে ৪-২ গোলের লিড নেয় বায়ার্ন। গোল করেন হ্যারি কেইন। পরেই ওলিস করেন তার দ্বিতীয় গোল। ৭৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে হ্যাটট্রিক করেন কেইন। ৭৮ মিনিটে পেনাল্টি থেকে গোলের হ্যাটট্রিক করেন। পরে লিরয় সানে ও গোরেস্কার গোল করেছেন। 

আরবি/এফআই

Link copied!