ঢাকা শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪

বাফুফে নির্বাচন আজ, প্রস্তুতি সম্পন্ন

নিউজ ডেস্ক

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ১২:৪৩ পিএম

বাফুফে নির্বাচন আজ, প্রস্তুতি সম্পন্ন

ছবি: সংগৃহীত

আলোচিত বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ নির্বাচন আজ। এবারের নির্বাচনে ২১ পদে প্রার্থী ৪৬ জন। নির্বাচনের মাধ্যমে শেষ হবে কাজী সালাউদ্দিনের দীর্ঘ ১৬ বছরের সভাপতির দায়িত্ব।

শনিবার (২৬ অক্টোবর) ঢাকার হোটেল ইন্টারকন্টিনেন্টালে সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত বাফুফের বার্ষিক সাধারণ সভা। দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ। ভোট গ্রহণ শেষে শুরু হবে গণনা।

সিনিয়র সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী না থাকায় দায়িত্ব বুঝে নেয়ার অপেক্ষায় ইমরুল হাসান। সভাপতি পদে তাবিথ আউয়ালের জয় সময়ের ব্যাপার। তার প্রতিদ্বন্দ্বীকে অপেক্ষাকৃত দুর্বল হিসেবে বিবেচিত দিনাজপুরের এ এফ এম মিজানুর রহমান।

সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, ৪ সহ-সভাপতি ও ১৫ সদস্যের নির্বাহী কমিটি নির্বাচনের জন্য ১৩৩ জন কাউন্সিলর ভোট প্রদান করবেন। সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। ফিফা-এএফসির প্রতিনিধি নির্বাচন পর্যবেক্ষণে এসেছেন।

এর আগে শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরের পর থেকেই ভোটার-প্রার্থীদের পদচারণায় মুখরিত হয়ে ওঠে হোটেল ইন্টারকন্টিনেন্টালের লবি। কাউন্সিলর ও নির্বাহী কমিটির কর্মকর্তাদের জন্য হোটেলে কক্ষ বরাদ্দ করেছে বাফুফে। 

আরবি/জেআই

Link copied!