ঢাকা শুক্রবার, ০৪ অক্টোবর, ২০২৪

বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

রূপালী ডেস্ক

প্রকাশিত: অক্টোবর ৩, ২০২৪, ১২:৪৫ পিএম

বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

ছবি: সংগৃহীত

শেষমেষ আজ বাংলাদেশ-স্কটল্যান্ডের ম্যাচের মধ্য দিয়ে পর্দা উঠতে যাচ্ছে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের। এবারের বিশ্বকাপ বাংলাদেশের মাটিতে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও শেষ মুহূর্তে এটি সরে যায়। নতুন করে ভেন্যু নির্ধারণ হয় সংযুক্ত আরব আমিরাতের মাটিতে। সেখানেই আজ উদ্বোধনী ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে টাইগ্রেসরা। আরব আমিরাতের মাটিতে ম্যাচটি শুরু হবে বৃহস্পতিবার বাংলাদেশ সময় বিকেল চারটায়।

বিশ্বকাপ শুরুর আগে সবশেষ প্রস্তুতি ম্যাচে পাকিস্তানকে হারানোর আত্মবিশ্বাস জ্যোতি কাজে লাগাতে চান মূল ম্যাচে, ‘আমি বলবো যে আমাদের দল যেভাবে খেলে এসেছে, শেষ ওয়ার্ম আপ ম্যাচটা যেভাবে খেলেছে পাকিস্তানের বিপক্ষে। সবাই একটা ভালো শেপে দেখেছি। সবার ভেতর যে এনার্জি বা ম্যাচ জেতার যে ক্ষুদা বা বলবো যে প্রত্যেকটা খেলোয়াড় যে একজন আরেকজনকে যেভাবে ব্যাক করেছে মাঠে।’

‘ব্যাটিং ইউনিট অনেক ভালো করেছে, ভালো একটা স্কোর দাঁড় করিয়েছে। বোলাররা অনেক ভালো ব্যাক আপ দিয়েছে। এখনও পর্যন্ত সবকিছু মিলিয়ে যদি চিন্তা করি দল একটা ভালো অবস্থায় আছে। আমরা জয়ের জন্যই খেলবো।’-যোগ করেন তিনি।

স্কটল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ:

নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), মারুফা আক্তার, সাথী রানী, মুর্শিদা খাতুন, রিতু মণি, নাহিদা আক্তার, সুলতানা খাতুন, সুবহানা মুস্তারি, ফাহিমা খাতুন, জাহানারা আলম, রাবেয়া খান।

আরবি/এফআই

Link copied!