ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

হানসি ফ্লিকে বার্সার পরিবর্তন, হারাল গেটাফেকে

রূপালী ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ০১:১৯ পিএম

হানসি ফ্লিকে বার্সার পরিবর্তন, হারাল গেটাফেকে

ছবি: সংগৃহীত

কিছুদিন পূর্বেও রাফিনহাকে বিক্রি করতে মরিয়া ছিল বার্সেলোনা। হানসি ফ্লিক এসে সেই রাফিনহাকে দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় বানিয়েছেন। যে রর্বাট লেভানডভস্কি শেষ হয়ে গেছেন ভাবা হচ্ছিল তিনি ৭ লিগ ম্যাচে করেছেন ৭ গোল। তরুণ লামিন ইয়ামাল, পেদ্রিরা আছেন ফর্মে। সব মিলিয়ে ফ্লিক ফ্যাক্টরে উড়ছে কাতালানরা।

বুধবার রাতে গেটাফেকে ১-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। ম্যাচের ১৯ মিনিটে গোল করেন লেভানডভস্কি। যদিও ওই গোলে গেটাফে গোলরক্ষকের ভুল মিশে আছে। তবে ম্যাচের নিয়ন্ত্রণে বার্সা ছিল অনন্য। গোলে ১৫ শট নিয়ে অন্তত ৩টা গোল তারা পেয়ে যেতে পারত।

এ নিয়ে লিগ মৌসুমে সাত ম্যাচের সাতটিতেই জিতে উড়ছে বার্সেলোনা। পূর্ণ ২১ পয়েন্ট তুলে নিয়েছে। রিয়ালের চেয়ে এগিয়ে গেছে ৪ পয়েন্টে। গোল ব্যবধানেও বেশ এগিয়ে কাতালানরা। ৭ ম্যাচে তারা ২৩ গোল করে হজম করেছে মাত্র ৫টি। যেখানে রিয়াল ৭ ম্যাচে করতে পেরেছে ১৬ গোল।  

লিগ মৌসুমের এখনও অনেক বাকি। তবে বার্সা যে লা লিগা শিরোপার জন্য রিয়ালকে মৌসুম জুড়ে টক্কর দেবে সেই আভাস ভালো মতোই পাওয়া যাচ্ছে। সংবাদ মাধ্যমের মতে, জাভির দলের সঙ্গে এই বার্সার পার্থক্য মানসিকতায়। জাভির দল ম্যাচের শেষ দিকে হাঁপিয়ে যেত, গোল হজম করত। এখন পর্যন্ত এই বার্সা তেমন কোন ভুল করেনি।

আরবি/এফআই

Link copied!