ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

অনুশীলনে ফিরেছেন মেসি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ১২:২৪ পিএম

অনুশীলনে ফিরেছেন মেসি

ছবি: সংগৃহীত

ফুটবল সুপার স্টার লিওনেল মেসি অনুশীলনে ফিরেছেন। তবে পুরোদমে নয়। হাঁটুর ইনুজরি কাটিয়ে গত বুধবার ইন্টার মিয়ামিতে সীমিত পরিসরে অনুশীলন করেছেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর। এক মাসের বেশি সময় ধরে হাঁটুর ইনজুরিতে ভুগছেন তিনি।

কোচ তিতা মার্টিনো জানিয়েছেন, নির্দিষ্ট কিছু জায়গায় অনুশীলনের জন্য তাকে অনুমতি দেওয়া হয়েছে।

কোচ মার্টিনো আরো জানান, খেলার জন্য এখনো চিকিৎসকদের ছাড়পত্র পাননি মেসি। তবে তিনি কবে খেলতে পারবেন- এর কোনো সুনির্দিষ্ট তারিখ বলা যাচ্ছে না। এটা নিশ্চিত করা হতে পারে যে, মৌসুম শেষ হওয়ার আগে কিছু দিন খেলতে পারেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী এই তারকা ফুটবলার। গত ১৪ জুলাই কোপা আমেরিকার ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে খেলার জন্য হাঁটুতে ব্যথা পান মেসি।

এরপর থেকেই মূলত দলের বাইরে আছেন এই ৩৭ বছর বয়সী ফুটবলার। গত জুন থেকে আর্জেন্টাইন সুপার স্টারকে ছাড়া খেলছে আমেরিকান কাব ইন্টার মিয়ামি। মেসিকে ছাড়া খেলে পয়েন্ট টেবিলে শীর্ষ স্থান দখল করেছে কাবটি। মিয়ামির হয়ে ১২টি ম্যাচ খেলে ১২টি গোল ও ১৩টি অ্যাসিস্ট করেছেন মেসি।

জাতীয় দলের হয়েও খেলতে পারছেন এই অভিজ্ঞ ফুটবলার। আগামী মাসের শুরুর দিকে বিশ্বকাপ বাছাই পর্বে চিলি ও কলম্বিয়ার বিপক্ষে ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ইনজুরির কারণে মেসি খেলতে না পারায় দিবালাকে আর্জেন্টিনা দলে নেওয়া হয়েছে।

আরবি/জেআই

Link copied!