ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪

বাংলাদেশ-ভারতের টেস্ট দেখতে সর্বনিম্ন খরচ ৭ হাজার টাকা

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৪, ০৫:৪৯ পিএম

বাংলাদেশ-ভারতের টেস্ট দেখতে সর্বনিম্ন খরচ ৭ হাজার টাকা

ছবি: সংগৃহীত

চলতি মাসেই ভারত সফর করবে বাংলাদেশ। ১৯ সেপ্টেম্বর চেন্নাইয়ের চিদাম্বরম স্টেডিয়ামে শুরু হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। এই ম্যাচ মাঠে বসে দেখার জন্য একজন দর্শককে খরচ করতে হবে অন্তত ৭ হাজার ১৩০ টাকা। 

তামিলনাডু ক্রিকেট অ্যাসোসিয়েশন জানায়, ম্যাচটির প্রতিদিনের খেলা দেখতে ১ হাজার থেকে ১৫ হাজার রুপি খরচ করতে হবে দর্শকদের। বাংলাদেশি মুদ্রায় একদিনের টিকিটের সর্বনিম্ন মূল্য ১ হাজার ৪২৬ টাকা। আর পাঁচদিন দেখলে মোট খরচ হবে ন্যূনতম ৭ হাজার ১৩০ টাকা। সি, ডি, ই লোয়ার টায়ারের স্ট্যান্ডে বসে দেখা যাবে এই টিকিটে।

আর আই, জে, কে লোয়ার টায়ারের স্ট্যান্ডে ২ হাজার রুপি বা ২ হাজার ৮৫২ টাকা (পাঁচ দিনে ১৪ হাজার ২৬০ টাকা), আপার স্ট্যান্ডে ১ হাজার ২৫০ রুপি বা ১ হাজার ৭৮২ টাকা (পাঁচদিনে ৮ হাজার ৯১০ টাকা) খরচ করে খেলা দেখতে হবে।

এছাড়া, কেমকে টেরেসে ৫ হাজার রুপি বা ৭ হাজার ১৩০ টাকা (পাঁচদিনে ৩৫ হাজার ৬৫০ টাকা), সি, ডি, ই স্ট্যান্ডে বা শীতাতপ নিয়ন্ত্রিত হসপিটালিটি বক্সে ১০ হাজার রুপি বা ১৪ হাজার ২৬১ টাকা (পাঁচদিনে ৭১ হাজার ৩০৫ টাকা) এবং জে স্ট্যান্ডের হসপিটালিটি বক্সে বসে একেকদিনের খেলা দেখতে খরচ করতে হবে ১৫ হাজার রুপি বা ২১ হাজার ৩৯১ টাকা (পাঁচদিনে ১ লাখ ৬৯ হাজার ৫৫ টাকা)।

আরবি/ এইচএম

Link copied!