ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

সাকিবের পাশাপাশি টি-টেনে খেলবেন আরও তিন বাংলাদেশি

রূপালী ডেস্ক

প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৪, ১২:৩৯ পিএম

সাকিবের পাশাপাশি টি-টেনে খেলবেন আরও তিন বাংলাদেশি

ছবি: সংগৃহীত

দেশে ফেরা, না ফেরা নিয়ে নানা নাটকীয়তার মাঝেই সাকিব আল হাসানকে আবুধাবি টি-টেন লিগের এবারের আসরের ড্রাফটের আগে আইকন ক্রিকেটার হিসেবে দলে নিয়েছে বাংলা টাইগার্স। সেই সঙ্গে এবার বাংলাদেশের তাওহীদ হৃদয়কেও দলে টেনেছে তারা। ড্রাফটের ১৮তম শেষ রাউন্ডে বিকল্প ক্যাটাগরি থেকে হৃদয়কে নিজেদের ডেরায় ভিড়িয়েছে বাংলাদেশ টাইগার্স।

অন্যদিকে নর্দান ওয়ারিয়র্স দলে ভিড়িয়েছে পেসার শহিদুল ইসলাম ও অলরাউন্ডার জিয়াউর রহমানকে। আগামী ২১ নভেম্বর পর্দা উঠবে আবুধাবি টি-টেন লিগের। এতে অংশগ্রহণ করছেন ১০ দল।

তাওহীদ হৃদয়কে দলে ভেড়ায় বাংলা টাইগার্স। ড্রাফটের ১৮তম শেষ রাউন্ডে বিকল্প ক্যাটাগরি থেকে তাকে টানে দলটি। বাংলাদেশের বাইরে এটি হৃদয়ের দ্বিতীয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট। এর আগে ভিন্ন দুটি ফ্র্যাঞ্চাইজির হয়ে লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) খেলার অভিজ্ঞতা আছে টাইগার ব্যাটারের।  

এদিকে ড্রাফটে হৃদয়ের পাশাপাশি দল পেয়েছেন আরও দুই বাংলাদেশি। পেসার শহিদুল ইসলাম এবং অলরাউন্ডার জিয়াউর রহমান; দুজনই খেলবেন নর্দান ওয়ারিয়র্সের জার্সিতে। শহিদুলের জন্য প্রথম হলেও এর আগে আবু ধাবি টি-টেন লিগে খেলার অভিজ্ঞতা আছে জিয়াউরের।

আরবি/এফআই

Link copied!