ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

‘বাংলাদেশি পর্নো তারকা’ মুম্বাইয়ে গ্রেপ্তার

রূপালী ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৬:৫৯ পিএম

‘বাংলাদেশি পর্নো তারকা’ মুম্বাইয়ে গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

ভুয়া ভারতীয় পাসপোর্ট ব্যবহারের অভিযোগে মুম্বাইয়ে রিয়া বারদে নামের এক পর্নো তারকাকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ বলছে, ওই তরুণী বাংলাদেশি বংশোদ্ভূত এবং তাঁর বাবা-মা কাতারে থাকেন। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এসব তথ্য জানিয়েছে।

মুম্বাই শহর থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরের শহরতলি এলাকা উলহাসনগর থেকে তাঁকে হিল লাইন পুলিশ আটক করে হেফাজতে নিয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এনডিটিভি বলছে, বাংলাদেশি পরিবার জাল নথি ব্যবহার করে মুম্বাইয়ের আম্বারনাথ শহরের নেভালি-এ নামে এলাকায় বাস করছে বলে জানতে পেরে পুলিশ অভিযান চালায়। তদন্তের পর বেরিয়ে আসে পরিবারটির প্রতারণামূলক কর্মকাণ্ড।

অমরাবতীর একজন বাসিন্দা রিয়া এবং তাঁর তিন সহযোগীকে ভারতে থাকার জন্য নথি জাল করে দেন। হিল লাইন পুলিশ রিয়া এবং অন্য চারজনের বিরুদ্ধে ফরেনার্স অ্যাক্ট, ১৯৪৬-এর ধারা ১৪(এ) ও ভারতীয় দণ্ডবিধির অধীনে একটি মামলা করেছে। এ ঘটনায় জড়িত অপর চারজনের খোঁজে তল্লাশি চলছে।

প্রতিবেদনে বলা হয়, রিয়া আরোহি বারদে নামেও পরিচিত। তাঁর বাবা-মা বর্তমানে কাতারে রয়েছেন।

তবে হিন্দুস্তান টাইমসের রিপোর্টে বলা হয়েছে, ভারতে থাকার জন্য রিয়ার মা মহারাষ্ট্রের অমরাবতী এলাকার এক ব্যক্তিকে বিয়ে করেছেন। তবে রিয়াকে গ্রেপ্তার করা হলেও তাঁর মা, ভাই এবং বোন বর্তমানে নিখোঁজ। তাঁদের সন্ধান শুরু করেছে পুলিশ।

এর আগে, চলতি বছরের শুরুতে জাল পাসপোর্ট এবং ভিসা ব্যবহার করে পাকিস্তানে ভ্রমণের অভিযোগে মহারাষ্ট্রের থানে ২৩ বছর বয়সী এক তরুণীর বিরুদ্ধে একটি মামলা করা হয়।

নাগমা নুর মাকসুদ আলী নামের ওই তরুণী সানাম খান নামেও পরিচিত ছিলেন। তাঁর বিরুদ্ধে নাম পরিবর্তন, আধার কার্ড, প্যান কার্ডসহ বিভিন্ন পরিচয়পত্র তৈরির অভিযোগ ওঠে।

আরবি/ এইচএম

Link copied!