ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

ভারতে ৩ বাংলাদেশি আটক

রূপালী ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৪, ০১:০৬ পিএম

ভারতে ৩ বাংলাদেশি আটক

ছবি সংগূহীত

ঢাকা: তিন বাংলাদেশিকে আটক করেছে ভারতীয় পুলিশ। তাদের মধ্যে দুজন আটক হয়েছেন ভারতে উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্য আসামে এবং পশ্চিমবঙ্গের নিউ জলপাইগুড়ি রেলওয়ে স্টেশন থেকে আরও এক জনকে।  সোমবার (২৩ সেপ্টেম্বর) পৃথক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে এনই এবং মিলেনিয়াম পোস্ট।

ইন্ডিয়া টুডে এনই জানিয়েছে, আসাম পুলিশ এবং ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ) দুটি পৃথক ঘটনায় দুই অবৈধ বাংলাদেশি অনুপ্রবেশকারীকে আটক করেছে।

আটককৃত ব্যক্তিদের নাম আল মামুন ও আনোয়ার হোসেন। তারা দুজনই পার্শ্ববর্তী দেশের (বাংলাদেশের) বাসিন্দা। নিরাপত্তা বাহিনী অবৈধ অনুপ্রবেশের বিরুদ্ধে কঠোর নজরদারি অব্যাহত রাখার মধ্যেই আটকের এই পদক্ষেপটি সামনে এলো। এ বিষয়ে তদন্ত চলছে এবং উভয় অনুপ্রবেশকারীকে বাংলাদেশে ফেরত পাঠানো হবে।

এদিকে একইকথা পুনরাবৃত্তি করে আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা পুলিশ এবং নিরাপত্তা কর্মীদের সাধুবাদ জানিয়েছেন। তিনি তার এক্স হ্যান্ডেলে বলেছেন, “কঠোর নজরদারি বজায় রেখে এবং দ্রুত পদক্ষেপ নিশ্চিত করে আসাম পুলিশ এবং বিএসএফ দুটি পৃথক ঘটনায় ২ জন অবৈধ বাংলাদেশি অনুপ্রবেশকারীকে আটক করেছে।”

 

Link copied!