ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

ওবামাকে ভোট না দেওয়ার কারণ জানালেন তার ভাই

নিউজ ডেস্ক

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৪, ০৫:০১ পিএম

ওবামাকে ভোট না দেওয়ার কারণ জানালেন তার ভাই

ছবি, সংগৃহীত

ঢাকা: সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সৎ ভাই আবনগো মালিক ওবামা ঘোষণা দিয়েছেন, তিনি আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে ভোট দেবেন। তিনি তার এক্স অ্যাকাউন্টে পোস্টে লিখেছেন-আমি মালিক ওবামা। আমি একজন নিবন্ধিত রিপাবলিকান এবং আমি প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে ভোট দিচ্ছি।

ওবামার ভাই গত দুই নির্বাচনে জো বাইডেন এবং হিলারি ক্লিনটনসহ ডেমোক্র্যাটিক দলের রাষ্ট্রপতি প্রার্থীদের বিরুদ্ধে ট্রাম্পকে সমর্থন করেছেন।

দ্য নিউ ইয়র্ক পোস্টের সঙ্গে আলাপকালে মালিক ওবামা বলেন, তিনি ট্রাম্পকে পছন্দ করেন। কারণ তিনি হৃদয় থেকে কথা বলেন।  তিনি বলেন, মেক আমেরিকা গ্রেট এগেইন একটি মহান স্লোগান, আমি তার (ট্রাম্প) সঙ্গে দেখা করতে চাই।

এর আগে ওবামার সৎ ভাই তাকে ‘গভীর হতাশা’ বলে আখ্যা দেন এবং হিলারি ক্লিনটনকে তার দল থেকে বেরিয়ে যাওয়ার জন্য দায়ী করেন। মালিক ওবামা ২০১৬ সালে ট্রাম্পের প্রচারণার একজন বিশিষ্ট অতিথিও ছিলেন।  তিনি জানান ট্রাম্পের সঙ্গে এখনও শতভাগ রয়েছি।

মালিক ওবামা পেশায় একজন হিসাবরক্ষক।  তিনি ১৯৯২ সালে মিশেল রবিনসনের সঙ্গে ওবামার বিয়েতে সেরা মানুষ ছিলেন এবং  তার সৎ ভাইয়ের অফিসে থাকাকালীন হোয়াইট হাউসেও গিয়েছিলেন।

 

আরবি/এস

Link copied!