লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১০ মে, ২০২৪, ০৭:০১ পিএম

অনলাইন সংস্করণ

গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা কারাগারে

আমির হামজা ওরফে আরিয়ান নোবেল । ছবি: রূপালী বাংলাদেশ

লক্ষ্মীপুরের রামগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আমির হামজা ওরফে আরিয়ান নোবেল (২৬) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (৯ মে) দুপুরে তাকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়। 

এর আগে ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে বুধবার (৮ মে) রাতে রামগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন। 

অভিযুক্ত নোবেল রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ও পৌরসভার টামটা গ্রামের মৃত লোকমান পাটোওয়ারীর ছেলে। ভুক্তভোগী গৃহবধূ পার্শ্ববর্তী মিজি বাড়ির মৃত বাবুল মিজির স্ত্রী। 

মামলা সূত্রে জানা যায়, গত ৮ মাস ধরে নোবেল ওই গৃহবধূকে বিভিন্ন সময় উত্ত্যক্ত করে আসছিল। গত মঙ্গলবার রাত ৮টার দিকে ওই গৃহবধূকে ঘরে ঢুকে মারধর করে। পরদিন বুধবার রাত ৯টার দিকে ওই ছাত্রলীগ নেতা বাড়িতে এসে আবার জোরপূর্বক ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। পরে ভুক্তভোগী গৃহবধূর চিৎকারে এলাকাবাসী নোবেলকে হাতেনাতে ধরে জরুরি নম্বরে কল করলে পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়। 

স্থানীয়রা জানায়, গৃহবধূর স্বামী গত পাঁচ বছর আগে মারা গেলে। তারপর থেকে নোবেল সময়ে সময়ে তাকে উত্যক্ত করত। পাশের গৃহবধূদেরকেও উত্যক্ত করতেন ওই ছাত্রলীগ নেতা। এছাড়াও তার বিরুদ্ধে প্রায় ২০টির মতো এমন অভিযোগ রয়েছে। 

স্থানীয় পৌর কাউন্সিলর শহীদ উল্লাহ জানান, ঘটনাটি সত্য। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগীর সঙ্গে কথা বলে সত্যতা পেয়েছি। এছাড়াও তার বিরুদ্ধে আরও অনেক অভিযোগও রয়েছে। 

রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বি জয় বলেন, ঘটনা শুনেছি। এ ব্যপারে খুব শিগগিরই অভিযুক্ত নোবেলের বিরুদ্ধে সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে। 

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ভুক্তভোগী গৃহবধূ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় একটি মামলা দায়ের করেন। পরে মামলার প্রেক্ষিতে অভিযুক্ত নোবেলকে গ্রেপ্তার করে লক্ষ্মীপুর আদালতে পাঠানো হয়।

মন্তব্য করুন