এনামুল হক

প্রকাশিত: ১০ মে, ২০২৪, ০৮:৫০ পিএম

অনলাইন সংস্করণ

বসুন্ধরা কনভেনশন সিটিতে আন্তর্জাতিক প্রদর্শনী

ভাইয়া গ্রুপের স্টলে দ্বিতীয় দিনেও উপচে পড়া ভিড়

ছবি: জাকির হোসাইন

বসুন্ধরা কনভেনশন সিটিতে বৃহস্পতিবার থেকে শুরু হওয়া আন্তর্জাতিক প্রদর্শনীতে ভাইয়া গ্রুপের স্টলে দ্বিতীয় দিনের মতো ছিল ক্রেতা সাধারণের উপচে পড়া ভিড়। তিনটি আবাসন প্রকল্পের পাশাপাশি কক্সবাজারের কলাতলীর মেরিন ড্রাইভের সন্নিকটে আন্তর্জাতিক চেইন দ্বারা পরিচালিত পাঁচ তারকা হোটেল ‘ইডেন বে’ নিয়েও ক্রেতাদের আগ্রহের কোনো কমতি ছিল না।

আয়োজক ভাইয়া গ্রুপের কর্মকর্তারা সন্তুষ্টি প্রকাশ করে বলেছেন, আমাদের আবাসন এবং হোটেল প্রজেক্ট নিয়ে মানুষের ব্যাপক সাড়ায় আমরা অভিভূত।

উচ্ছ্বসিত ভাইয়া হাউজিংয়ের জ্যেষ্ঠ সহকারী ব্যবস্থাপক তানজিলুর রহমান বললেন, স্টল থেকে আমরা হোটেল ‘ইডেন বে’র স্যুটের শেয়ার বিক্রি করছি। তাতে বেশ ভালো সাড়া পাচ্ছি। এ ছাড়া খুবই আকর্ষণীয় লোকেশনে অবস্থিত আমাদের ঢাকা-মাওয়া রোডের ‘বীর তারা’ সিটি,
ঢাকা-সিলেট হাইওয়ে রোডের পাশের প্রকল্প এবং রাজউক পূর্বাচলের উলুখোলা বাজারের সন্নিকটের ‘পাইন সিটি’-এই তিনটি আবাসন প্রকল্পের প্লট বিক্রিতেও আমরা ক্রেতাদের ব্যাপক আগ্রহ লক্ষ্য করছি। তিনি বলেন, দেশের পর্যটন খাতকে বিকশিত করার ক্ষেত্রে ‘ভাইয়া হোটেলস’ সমৃদ্ধি ছড়াচ্ছে।

ভাইয়া হাউজিংয়ের জ্যৈষ্ঠ নির্বাহী ফারহানা ইসলাম বলেন, ’৭২ সাল থেকে ভাইয়া গ্রুপ সফলতার সাথে কাজ করে যাচ্ছে। তিনটি আবাসন প্রকল্পের বিভিন্ন আয়তনের প্লট আমরা বিক্রি করছি। ক্রেতারা বেশ উৎসাহের সাথে আমাদের স্টলে আসছেন, কথা বলছেন।

ভাইয়া হোটেলস-এর উপমহাব্যবস্থাপক চান্দ মিয়া তুষার জানালেন, আমরা কক্সবাজারের ফাইভস্টার হোটেল ‘ইডেন বে’ নিয়ে কাজ করছি। আমাদের আবাসন প্রকল্পগুলোর মাধ্যমেও আমরা মানুষের কাছাকাছি পৌঁছুতে পেরেছি। চলমান এই প্রদর্শনী আজ শনিবার পর্যন্ত চলবে বলে আয়োজক সূত্রে জানানো হয়েছে।

মন্তব্য করুন