বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১০ মে, ২০২৪, ০৯:৩৬ পিএম

অনলাইন সংস্করণ

বাগেরহাটে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

ছবি: রূপালী বাংলাদেশ

বাগেরহাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাব্বির মাল (২২) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১০ মে) দুপুর আড়াইটার দিকে বাগেরহাট সদর উপজেলার মুনিগঞ্জ ব্রীজ সংলগ্ন সরকারি নার্সিং কলেজের নবনির্বিত ভবনে বিদ্যুৎস্পৃষ্ট এ শ্রমিকের মৃত্যু হয়। নিহত সাব্বির মাল বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের হরতোকী গ্রামের সেলিম মালের ছেলে।

এ সময় মোড়েলগঞ্জ উপজেলার হরতোকী গ্রামের শিশু শ্রমিক নবীন (১৫)  এবং গুলিশাখালী গ্রামের আরমান (২২) আহত হয় । আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসার জন্য প্রেরন করা হয়েছে।

স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো সাব্বিরসহ কয়েকজন শ্রমিক রড সেটিংয়ের কাজ করছিল। এ সময় একটি পিলারের খাচা শ্রমিকরা বহন করে নেওয়ার সময় তারের সাথে স্পর্শ হলেই সাব্বির, নবীন ও আরমান বিদ্যুতায়িত হয়ে নীচে পড়ে যায়। পরে সহকর্মীরা তাদের উদ্ধার করে বাগেরহাট হাসপাতালে নেওয়ার পথে সাব্বিরের মৃত্যু হয়। নবীন ও আরমানকে বাগেরহাট ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হলে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসার জন্য প্রেরন করা হয়।

এ বিষয়ে সরকারি নার্সিং কলেজের নবনির্বিত ভবনের দায়িত্ব পালনকারী হাবিবুর রহমান জানান, আমি জুমুয়ার নামাজ শেষ করে রুমে ছিলাম। এ সময় ম্যানেজার আমাকে ফোন দিয়ে শ্রমিকদের বিদ্যুতায়িত হওয়ার খবর জানায়। আমি দ্রুত হাসপাতালে এসে ডাক্তারের সাথে কথা বলে জানতে পারি এক শ্রমিক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে। বাকি দুই জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসার জন্য প্রেরন করা হয়েছে।

মন্তব্য করুন