বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ৬ মে, ২০২৪, ১১:১৩ পিএম

অনলাইন সংস্করণ

আ’লীগ নেতার ঝুলন্ত লাশ, দুর্ঘটনায় পথচারি নিহত

ছবি: রূপালী বাংলাদেশ

বগুড়ায় এক আওয়ামী লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মকলেছার রহমান (৫৮) আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক। অন্যদিকে সড়ক পারাপারের সময় লরির চাকায় পিষ্ট হয়ে ধীরেন্দ্রনাথ বর্মন (৫২) নামের এক পথচারি নিহত হয়েছেন। তিনি আদমদীঘি উপজেলার নসরতপুর ইউনিয়নের পুশিন্দা হিন্দুপাড়া বিরেন্দ্রনাথ বর্মনের ছেলে।

সোমবার (৬ মে) পৃথক ঘটনাস্থল থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়। আওয়ামী লীগ নেতা মকলেছার রহমানের মরদেহ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। তিনি আদমদীঘি উপজেলার নসরতপুর ইউনিয়নের বিনাহালি গ্রামের মৃত ইসমাইল মন্ডলের ছেলে এবং চাটখইর মাদ্রাসার অবসরপ্রাপ্ত শিক্ষক।

জানা গেছে, মকলেছার রহমান মাদ্রাসা থেকে সম্প্রতি অবসর নিয়েছেন। তার স্ত্রী ও দুই কন্যা সন্তান থাকা অবস্থায় প্রায় ৬ বছর আগে মাদ্রাসার সহকারি শিক্ষিকা আফরোজা বেগমকে দ্বিতীয় বিয়ে করেন। পারিবারিক সমস্যার কারণে আদমদীঘি সদরের চেয়ারম্যান বাড়ি-পাড়ার একটি ভাড়া বাসায় দ্বিতীয় স্ত্রীকে নিয়ে থাকতেন। সোমবার দুপুর ১টার দিকে ঘরের মধ্যে ফ্যানের সঙ্গে মকলেছারের মরদেহ ঝুলছিল। এ ব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।

এদিকে সোমবার বিকেলে বগুড়া-নওগাঁ মহাসড়কের নসরতপুর মুরইল বাজার এলাকায় পথচারি ধীরেন্দ্রনাথ সড়ক পারাপারের সময় নওগাঁগামী তেলবাহী লরির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, পৃথক ঘটনাস্থল থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। একটি সড়ক দুর্ঘটনা, অন্যটি আত্মহত্যা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মন্তব্য করুন