বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ৭ জুন, ২০২৪, ০৬:০৬ পিএম

অনলাইন সংস্করণ

কঙ্গনাকে চড় মারা সেই নিরাপত্তাকর্মী গ্রেপ্তার

কঙ্গনাকে চড় মারা সেই নিরাপত্তাকর্মী গ্রেপ্তার। ছবি: সংগৃহীত

লোকসভায় নির্বাচনে জয়ী বিজেপি নেত্রী কঙ্গনাকে চড় মারা সেই নিরাপত্তাকর্মী গ্রেপ্তার হয়েছেন। এক সূত্রের বরাতে এই তথ্য জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়, অভিযুক্ত সিআইএসএফ জওয়ানের নাম কুলবিন্দর কৌর। গতকাল বৃহস্পতিবারই তাকে সাসপেন্ড করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার চন্ডিগড় বিমানবন্দরে এসেছিলেন বিমানে উঠতে। দিল্লি যাওয়ার জন্য বিমানবন্দরে হাজির হয়েছিলেন তিনি। সেই সময়ে এক মহিলা সিআইএসএফ জওয়ান তার সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন এবং তিনি নাকি তাকে চড় মারেন। এর পরে কঙ্গনার সাথে থাকা একজন পালটা চড় মারেন ওই জওয়ানকে।

কুলবিন্দর নিজে স্বীকারও করেছেন সে কথা। তিনি জানান, ২০২০ সালে কৃষক আন্দোলন নিয়ে কঙ্গনার পুরনো মন্তব্যের জন্য এই কাজ করেছেন তিনি। তিনি বলেন, ‘কঙ্গনা একটি মন্তব্য করেছিলেন। বলেছিলেন, কৃষকেরা ১০০ টাকার বিনিময়ে সেখানে বসে রয়েছেন। তিনি কি সেখানে গিয়ে বসে থাকবেন? তিনি যখন এ সব বলেছিলেন, তখন আমার মা সেখানে গিয়ে বসে প্রতিবাদ করছিলেন।’

বিমানবন্দরে নেমে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানান কঙ্গনা। তাকে হেনস্থা করা হয়েছে বলে জানান তিনি। এর পরেই অভিযুক্তের বিরুদ্ধে পদক্ষেপ করা হয়। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। ঘটনার পরে একটি ভিডিওবার্তা প্রকাশ করেন কঙ্গনা। সেখানে পুরো ঘটনার বিবরণ দেন তিনি।

মন্তব্য করুন